Kartik Aaryan: নগ্ন কেটের সঙ্গে তুলনা! সোশ্যাল মিডিয়ায় হইচই Kartik Aaryan-কে ঘিরে – kartik aaryan compares his new photo with nude picture of kate winslet in titanic

Share Now





কার্তিক আরিয়ান এই মুহূর্তে খবরে। তবে কাজের জন্য নয়। পরপর কাজ থেকে বাদ পড়ার জন্য।

কিছুদিন আগে করণ জোহরের ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছিলেন কার্তিক। অতি সম্প্রতি শাহরুখ খানও নিজের প্রযোজনার ছবি থেকে কার্তিককে বাদ দিয়েছেন বলে শোনা যাচ্ছে। যদিও কারও দাবি, কার্তিক নিজেই সরে এসেছেন। তবে, তা নিয়ে সংশয় রয়েছে। কেন না, কেরিয়ারের প্রথম দিকে বড় ব্যানার থেকে নিজেকে সরিয়ে আনার হঠকারিতা চট করে কেউ দেখান না।

শুক্রবার অবশ্য অন্য একটি কার্তিক আরিয়ান আবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি জামা-বিহীন ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে ক্যাপশন দিয়েছেন, ‘কার্তিক আরিয়ান ১ – ০ কেট উইন্সলেট’। সোশ্যাল মিডিয়ায় কার্তিকের অনুরাগীরাই নন, মন্তব্য করেছেন বেশ কয়েকজন সেলিব্রিটি। যেমন ডিজাইনার মনীশ মালহোত্রার মন্তব্য, ‘উফ’। তাতে কার্তিকের উত্তর, ‘ঠিক বলেছেন’। গায়িকা জোনিতা গান্ধী বলেছেন, ‘আমি সেই একমাত্র ব্যক্তি, যে ব্যাপারটা বুঝতে পারলাম না।’ জবাবে কার্তিক বলেছেন ‘টাইটানিক’ ছবিটি দেখলেই বোঝা যাবে বিষয়টা।

ঘটনা হল, ১৯৯৭ সালে জনপ্রিয় ছবি ‘টাইটানিক’-এর একটি দৃশ্যের সঙ্গে কার্তিকের পোস্ট করা ছবিটির মিল রয়েছে। ছবিতে সেই দৃশ্যে রোজ অর্থাৎ কেট উইন্সলেট নগ্ন হয়ে জ্যাককে (লিওনার্দো ডিক্যাপ্রিও) বলছে তার ছবি স্কেচ করতে। কার্তিক বিস্তারিত কিছু বলেননি, শুধু সংখ্যা দিয়ে বুঝিয়েছেন কেট তাঁর কাছে পরাস্ত!
আরও পড়ুন…
Karan Johar-এর Dostana 2 থেকে কেন বাদ পড়লেন Kartik Aaryan!২০১২ সালে ‘সান’ পত্রিকায় এক সাক্ষাৎকার দেওয়ার সময় কেট উইন্সলেট বলেছিলেন, ‘আমার নিজেকে অতটা অনাবৃত করা উচিত হয়নি। পরে এই নিয়ে আমার মনে আক্ষেপ হয়েছে। আসলে তখন আমার বয়স ছিল কম। নিজেকে প্রমাণের তাগিদেই হয়তো এটা করেছি।’

আরও পড়ুন…
কোভিড সারতেই সাড়ে ৪ কোটি টাকার গাড়ি কিনলেন কার্তিক!
কেটের সেই সাক্ষাৎকার নিয়ে হলিউডে সে-সময় বেশ হইচই হয়েছিল। কার্তিকও এখন নিজে বেশ বিতর্কের মধ্যে রয়েছেন। তিনিও কি এই ছবির মাধ্যমে কোনও বার্তা দিলেন? সময়ই এর উত্তর দেবে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।






Source link