Karan Wahi: অভিনেতাকে খুনের হুমকি! নাগা সন্ন্যাসীদের নিয়ে মন্তব্যে বিতর্ক – karan wahi gets death threats after he posts on naga babas at kumbh mela on instagram

Share Now





হাইলাইটস

  • নাগা সন্ন্যাসীদের শাহি স্নান নিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করে খুনের হুমকি পেলেন টেলি অভিনেতা করণ ওয়াহি
  • করণ লিখেছেন, ‘আমি অনেক মেসেজ পেলাম, গালিগালাজ করা হয়েছে, এমনকী, খুনের হুমকি দেওয়া হয়েছে। বা! ভারতবাসী।’
  • উল্লেখ্য, কুম্ভ মেলায় অংশ নিয়ে বহু পুণ্যার্থী করোনায় আক্রান্ত হয়েছেন

এই সময় ডিজিটাল ডেস্ক: দেশে কার্যত করোনা সুনামি। এই পরিস্থিতিতে কুম্ভ মেলায় হাজার হাজার মানুষের জমায়েত উদ্বেগ বাড়িয়েছে। ইতিমধ্যেই কুম্ভ মেলায় অংশ নিয়ে বহু পুণ্যার্থী করোনায় আক্রান্ত হয়েছেন। এই প্রেক্ষাপটে নাগা সন্ন্যাসীদের শাহি স্নান নিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করে খুনের হুমকি পেলেন টেলি অভিনেতা করণ ওয়াহি (Karan Wahi)।

ইনস্টাগ্রাম স্টোরিতে টেলি অভিনেতা লিখেছিলেন, ‘নাগা বাবাদের জন্য ওয়ার্ক ফর্ম হোম কালচার নেই? গঙ্গার জল এনে বাড়িতে স্নান করার মতো ব্যাপার’। করণের এই পোস্ট ঘিরে বিতর্ক তৈরি হয়। বেশ কয়েকজন নেটিজেন তাঁকে হিন্দুবিরোধী বলে মন্তব্য করেন। এ নিয়ে করণকে ট্রোলের মুখে পড়তে হয়। অভিনেতা ভাগবত গীতা পড়েছেন কিনা সে নিয়েও প্রশ্ন ওঠে। অবশ্য চুপ করে থাকেননি অভিনেতা। পালটা ভাগবত গীতার ছবি শেয়ার করেন তিনি।

নাগা বাবাদের নিয়ে পোস্ট করার তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করে করণ লিখেছেন, ‘আমি অনেক মেসেজ পেলাম, গালিগালাজ করা হয়েছে, এমনকী, খুনের হুমকি দেওয়া হয়েছে। বা! ভারতবাসী।’

ঠোঁটঠাসা চুমুতে ভাইরাল হলেন সিদ্ধার্থ শুক্লা!

উল্লেখ্য, করোনাবিধি শিকেয় তুলেই গঙ্গায় পুণ্যস্নান করতে দেখা গিয়েছে ভক্তদের। হরিদ্বার সংলগ্ন এলাকায় ১০ থেকে ১৪ এপ্রিলের মধ্য়ে করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭০০ জন।৪ দিনে কুম্ভ মেলায় ১ হাজার ৭০১ করোনা পজেটিভ ধরা পড়েছে। বৃহস্পতিবার হরিদ্বারের মুখ্য স্বাস্থ্য আধিকারিক শঙ্ভু কুমার ঝা জানান, আরটিপিসিআর পরীক্ষা এবং অ্যান্টিজেন পরীক্ষার মধ্য দিয়ে করোনা আক্রান্ততে সনাক্ত করা হয়েছে। আরও আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট আসা বাকি। সেক্ষেত্রে আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link