Kangana Ranaut: Covid19 স্মল টাইম ফ্লু! Kangana Ranaut-এর বিতর্কিত মন্তব্য ডিলিট করল Instagram – instagram deleted kangana ranaut’s post calling covid small time flu, actress lashes back

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: Kangana Ranaut। বিতর্কের আর এক নাম। ট্যুইটারের সঙ্গে বিরোধের পর এবার ইনস্টাগ্রামের সঙ্গেও সমস্যায় জড়ালেন Kangana Ranaut। ট্যুটার যেমন সাময়িকভাবে ব্যান করেছে কঙ্গনা রানাওয়াতকে, তেমনই এবার ইনস্টাগ্রামও তাঁর একটি পোস্ট মুছে দিল। কী ছিল তাঁর সেই পোস্টে?

শনিবার কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) Instagram-এ ঘোষণা করেছিলেন তিনি কোভিড আক্রান্ত। এই পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তু সামান্য এইটুকু বলেই যে কঙ্গনা থামবেন, এমনটা আশা করাই ভুল। তাই নিজের শারীরিক অবস্থার বর্ণনা দেওয়ার পাশাপাশি তিনি এও লেখেন Covid19 ‘small time flu’ যাবে অত্যধিক গুরুত্ব দেওয়া হচ্ছে। এই পোস্টে একাধিক নেটিজেন তাঁদের বিরক্তি ও ক্ষোভ প্রকাশ করেছেন। কঙ্গনাকে কটাক্ষ করে বলেছেন, যেখানে গোটা দেশ এই মারণ ভাইরাসের তাণ্ডবে নাজেহাল, সেখানে এই ধরনের বক্তব্য মানুষকে বিভ্রান্ত করবে। এর পরেই পোস্টটি ডিলিট করে দেয় ইনস্টাগ্রাম। কিন্তু কঙ্গনাকে আটকানো কি মুখের কথা। তাঁর স্বভাবসিদ্ধ আচরণে Instagram-কে বিঁধলেন নায়িকা। তাঁর দাবি, Covid-কে দূর করে দেওয়ার ভয় দেখিয়েছিলেন তিনি, আর তাই তাঁর পোস্ট ডিলিট করে দিয়েছে ইনস্টাগ্রাম। দু’কথা শুনিয়ে দিয়েছেন তাঁর মতে Covid Fanclub-এর সদস্যদেরও।

আরও পড়ুন: ‘সাধারণ জ্বর, মিডিয়া বাড়াবাড়ি করছে’, করোনা আক্রান্ত হয়ে মন্তব্য কঙ্গনার

আহত বাঘিনী! মমতা ‘দিদি’-কে জয়ের শুভেচ্ছা কঙ্গনা রানাওয়াতের

ট্যুইটার অ্যাকাউন্ট বন্ধ করা হল কঙ্গনা রানাওয়াতের, ক্ষোভে ফেটে পড়লেন নায়িকা!

‘বাংলায় হিংসা ছড়াতে চাইছেন কঙ্গনা’, পুলিশে অভিযোগ দায়ের তৃণমূলের

প্রসঙ্গত, হিমাচল প্রদেশে যাওয়ার আগেই করোনা রিপোর্ট পজিটিভ আসে কঙ্গনার (Kangana Ranaut)। শনিবার নিজেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়ে Kangana বলেন, ‘বেশ কয়েকদিন ধরেই দুর্বলতা অনুভব করছিলাম। আমার চোখ জ্বালা করছিল। হিমাচল প্রদেশে যাওয়ার আগে কোভিড টেস্ট করিয়েছিলাম। আর আজ রিপোর্ট পজিটিভ এসেছে।’ আপাতত, মুম্বইয়ে নিজের বাড়িতেই কোয়ারানটিনে রয়েছেন নায়িকা।

অন্যদিকে, ভোট পরবর্তী বাংলায় হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগে সরাসরি বলিউড কুইনের নামে উল্টোডাঙা থানায় এফআইআর দায়ের করেছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। বাংলার মুখ্যমন্ত্রী সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর, বিভ্রান্তিমূলক তথ্য দেওয়ার মতো অভিযোগের উল্লেখ রয়েছে এফআইআর-এ। সেখানে উল্লেখ করা হয়েছে, ‘সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিমূলক পোস্ট ছড়াচ্ছেন কঙ্গনা। যেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করেছেন অভিনেত্রী। বাংলার পরিবেশ অশান্ত করতে, বিদ্বেষ, উস্কানি এবং হিংসা ছড়ানোর উদ্দেশে এই কাজ করছেন তিনি। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।’

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।






Source link