joe lara death: ভয়াবহ বিমান দুর্ঘটনায় প্রয়াত হলিউডের টারজান – Tarzan Actor Joe Lara Died In Plane Crash In Us | Eisamay

Share Now





হাইলাইটস

  • ভয়াবহ বিমান দুর্ঘটনায় প্রয়াত টারজান ছবি খ্যাত হলিউড তারকা জো লারা
  • জানা গিয়েছে, নেশভাইল শহরের কাছেই পার্শি প্রেইস্ট হ্রদে ভেঙে পড়ার পর ডুবে যায় ওই চাটার্ড বিমানটি।
  • ২০১৮ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন হলিউডের জনপ্রিয় অভিনেতা জো লারা।

এই সময় ডিজিটাল ডেস্ক: ভয়াবহ বিমান দুর্ঘটনায় প্রয়াত টারজান ছবি খ্যাত হলিউড তারকা জো লারা (Tarzan Actor Joe Lara)। শনিবার সকাল ১১টায় বিমান দুর্ঘটনার খবর আসে। তাঁর সঙ্গে বিমানে থাকা আরও সাত যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর। একটি চাটার্ড বিমানে সস্ত্রীক ওই বিমানে ছিলেন হলিউডের টারজান। ফ্লোরিডার পাল্ম বীচ থেকে রওনা দিয়েছিল ওই চাটার্ড বিমান। জানা গিয়েছে, আমেরিকার নেশভাইল শহরের এক হ্রদে যাত্রী সহ ভেঙে পড়ে সেটি। বিমানের সকল যাত্রীরই মৃত্যু হয়েছে বলে খবর।
২৬ হাজার টাকার ব্রেকফাস্ট খেয়ে তদন্তের মুখে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী
জানা গিয়েছে, নেশভাইল শহরের কাছেই পার্শি প্রেইস্ট হ্রদে ভেঙে পড়ার পর ডুবে যায় ওই চাটার্ড বিমানটি। ফেডেরাল অসামরিক বিমানবাহিনীর তরফে ঘটনার সত্যতা জানিয়ে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। গভীর রাতেই ওই হ্রদে উদ্ধারকাজ চালু হয়েছে। দমকল ও বিপর্যয় বাহিনীর প্রধান জানান, শুধুমাত্র দেহগুলি উদ্ধারের জন্য চেষ্টা চালানো হচ্ছে। কেউ বেঁচে নেই বলেই অনুমান তাঁদের।
Sushant Singh Rajput-কে হত্যা করা হয়েছিল! সিদ্ধার্থ পিঠানির গ্রেফতারি পোয়েটিক জাস্টিস…
২০১৮ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন হলিউডের জনপ্রিয় অভিনেতা জো লারা। তাঁর দুই সন্তান রয়েছে। লারার স্ত্রী একজন ডায়েটেশিয়ান। রিল লাইফের টারজানের মৃত্যুতে শোকের ছায়া সিনে জগতে।

দুনিয়ার আরও খবরের জন্য ক্লিক করুন। প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন এই সময় ডিজিটালে।






Source link