Jagdeep Dhankhar: মমতাকে অভিনন্দন রাজ্যপালের, কাল রাজভবনে বৈঠক – governor of west bengal jagdeep dhankhar congratulate mamata banerjee over tmc win in bengal election

Share Now





হাইলাইটস

  • পরিবর্তন নয় প্রত্যাবর্তনকেই বেছে নিয়েছে বাংলার মানুষ।
  • এই জয়ের পর মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
  • এবার তৃণমূল সুপ্রিমোকে জয়ের জন্য অভিনন্দন জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

এই সময় ডিজিটাল ডেস্ক: একুশের লড়াই শেষ। পরিবর্তন নয় প্রত্যাবর্তনকেই বেছে নিয়েছে বাংলার মানুষ। এই জয়ের পর মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার তৃণমূল সুপ্রিমোকে জয়ের জন্য অভিনন্দন জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তিনি বলেন, ‘বাংলার বিধানসভা নির্বাচনে জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন।’ পাশাপাশি তিনি আরও বলেন, ‘আগামীকালই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তিনি।’

সোমবার সন্ধ্যে ৭টায় রাজ্যপালের সঙ্গে রাজভবনে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে বৈঠক করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নন্দীগ্রামে মমতাকে হারিয়ে মুখ খুললেন শুভেন্দু
উল্লেখ্য, বাংলা দখলে এবার ঝাঁপিয়ে পড়েছিল BJP। উনিশের লোকসভা নির্বাচনে বঙ্গে BJP-র উত্থানের পরই ‘সোনার বাংলা’ গড়ার লক্ষ্যে পুরোদমে আসরে নামেন মোদী-শাহরা। একুশের নির্বাচনী প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায় বনাম নরেন্দ্র মোদী বাগযুদ্ধে সরগরম হয়েছে বঙ্গ রাজনীতি। মোদীর ‘দিদি ও দিদি’ ডাক ঘিরেও তুমুল রাজনৈতিক চাপানউতর চলে। অন্যদিকে, মোদীকে তীব্র ভাষায় নিশানা করেন মমতা। শেষমেশ একুশের রায়ে শেষ হাসি হেসেছেন মমতাই। এই প্রেক্ষিতে ভোটগণনার শেষলগ্নে টুইটারে মমতাকে মোদীর জয়ের অভিনন্দন অন্য মাত্রা এনে দিল বলেই মনে করা হচ্ছে। অন্যদিকে, মমতাকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও।

প্রাচীরের নাম মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ে উচ্ছ্বসিত অ-BJP দলগুলো। মমতার জয়ে শুভেচ্ছা জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব, শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত, মেহবুবা মুফতিরা। উল্লেখ্য, উনিশের লোকসভা নির্বাচনে BJP বিরোধী মুখ হয়ে উঠেছিলেন মমতা। আজকের জয়ের জেরে জাতীয় স্তরে BJP বিরোধিতায় অন্যতম ভূমিকা পালন করতে পারেন মমতা, এমনটাই মনে করছে পর্যবেক্ষক মহলের একাংশ। মমতার জয় প্রসঙ্গে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত বলেছেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট বার্তা দিয়েছেন যে, মোদীজি ও অমিত শাহজি অপরাজেয় নন। তাঁদেরকেও হারানো যেতে পারে।’ তৃণমূল সুপ্রিমোকে জয়ের অভিনন্দন জানিয়ে অরবিন্দ কেজরিওয়াল লিখেছেন, ‘কী দুর্দান্ত লড়াই। জয়ের অভিনন্দন মমতাদিকে। বাংলার মানুষকে অভিনন্দন।’ BJP-র ঘৃণার রাজনীতিতে পরাস্ত করেছেন মমতা, এ ভাষাতেই অভিনন্দন জানিয়েছেন সপা নেতা অখিলেশ। তাঁর কথায়, ‘দিদি ও দিদি বলে ডাকের যোগ্য জবাব দেওয়া হয়েছে।’মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন PDP নেত্রী মেহবুবা মুফতিও।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link