Ileana D’cruz: ‘বলিউড নিয়ে খুবই অনিশ্চিত ছিলাম’, অকপট ইলিয়ানা ডি’ক্রুজ – actress ileana d’cruz on why she signed fewer films in bollywood as compared to south industry

Share Now





হাইলাইটস

  • এক দশকেরও বেশি সময় চলচ্চিত্র জগতে সক্রিয় হলেও, দক্ষিণের ছবির তুলনায় হিন্দি ছবির সংখ্যা হাতে গোনা। কেন এমন বৈপরীত্য?
  • নতুন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চান। নিজেকে আরও একবার পরখ করে নিতে চান। ঝুঁকি নিতেও পিছ-পা নন।
  • বলিউডে ইলিয়ানা ডি’ক্রুজকে শেষ দেখা গিয়েছিল কুকি গুলাটির ছবি The Big Bull-এ।

এই সময় ডিজিটাল ডেস্ক: ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz )। ২০১২ সালে বলিউডে তিনি পা রাখেন অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত সাড়া জাগানো ছবি Barfi-তে। রণবীর কাপুর (Ranbir Kapoor), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)-র পাশাপাশি নবাগতা ইলিয়ানাও দর্শকের মন কেড়েছিলেন। হিন্দি চলচ্চিত্র জগতে তিনি নবাগতা হলেও দক্ষিণে তিনি ততদিন নামী তারকা। করে ফেলেছেন একাধিক বক্স অফিস হিট ছবি। দেবাদাসু, পোকিরি, কিক এবং নানবানের মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। এক দশকেরও বেশি সময় চলচ্চিত্র জগতে সক্রিয় হলেও, দক্ষিণের ছবির তুলনায় হিন্দি ছবির সংখ্যা হাতে গোনা। কেন এমন বৈপরীত্য? সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে এই প্রশ্নটিই করা হয়েছিল নায়িকাকে। উত্তরে অকপট ইলিয়ানা জানালেন, ‘আমার মনে হয় আমি নিজের সম্পর্কে খুব একটা নিশ্চিত ছিলাম না। ভুল করে ফেলব এমনটাই বার বার মনে হত। কোনও একটা ভুল ছবি আমার বলিউডের কেরিয়ার নষ্ট করে দিতে পারে এই আশঙ্কায় ভুগছিলাম। একই সঙ্গে দক্ষিণে যে ভাবে আমার ব্যস্ততা বাড়ছিল, সেই মুহূর্তে বলিউড নিয়ে সিরিয়াসলি কিছু ভাবিনি। শুধু কাজ করে গেছি। দক্ষিণে অসংখ্য ছবি করেছি। বহু ছবি যেমন বক্স অফিসে হিট হয়েছে, তেমনই আবার বহু ছবি মুখ থুবড়েও পড়েছে। কিন্তু এই রিস্কটা বলিউডে আমি নিতে চাইছিলাম না। এখানে কোনও ছবি মুখ থুবড়ে পড়তে পারে এই আশঙ্কা থেকেই কিছুটা দূরে থাকছিলাম।’

আরও পড়ুন: ১৪ বছর পূর্ণ প্রভাস-ইলিয়ানা জুটির!

অভিনয় জীবন নিয়ে ঠিক কতটা খুশি নায়িকা? এবারও কোনও রাখঢাক না করেই ইলিয়ানা (Ileana D’Cruz ) জানালেন, ‘আমার মনে হয় ঠিক যতটা কাজ করা আমার উচিত ছিল, এখনও ততটা করে উঠতে পারিনি। আরও বেশি সংখ্যক ভালো কাজ করতে চাই। এখনও খুব একটা দেরি হয়নি। আমি নিজেকে আরও বেশি করে পুশ করছি। সাধ্যমতো ভালো কাজ করার চেষ্টা প্রতিদিন চালিয়ে যাচ্ছি।’ তবে গতানুগতিক পথে আর হাঁটতে চান না তিনি। নতুন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চান। নিজেকে আরও একবার পরখ করে নিতে চান। ঝুঁকি নিতেও পিছ-পা নন।

বলিউডে ইলিয়ানা ডি’ক্রুজকে শেষ দেখা গিয়েছিল কুকি গুলাটির ছবি The Big Bull-এ। ছবিতে তাঁকে এক সাহসী সাংবাদিকের চরিত্রে দেখা গিয়েছে। অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ারের পর আগামীদিনে তাঁকে দেখা যাবে রণদীপ হুডা (Randeep Hooda)-র বিপরীতে বলবীন্দর সিং জানজুয়ার সোশ্যাল কমেডি Unfair And Lovely ছবিতে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।






Source link