govinda tests covid positive: করোনায় আক্রান্ত হলেন গোবিন্দা – bollywood actor govinda tests covid positive

Share Now





হাইলাইটস

  • বলিউডে করোনার প্রকোপ বেড়েই চলেছে
  • ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেতা জানান তিনি করোনা পজিটিভ
  • রামসেতুর শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

এই সময় ডিজিটাল ডেস্ক: বলিউডে করোনার প্রকোপ বেড়েই চলেছে ৷ একের পর এক অভিনেতা, অভিনেত্রীরা করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন৷ রবিবার সকালেই খবরে এল করোনা আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার৷ আর এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় আরও এক অভিনেতা গোবিন্দা৷ অভিনেতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি৷ তবে উপসর্গ বেশ কম৷ চিকিৎসকের সঙ্গে কথা বলেছি৷ ওষুধ খাচ্ছি এবং নিজেকে ঘরবন্দ রেখেছি৷ ’

করোনা আক্রান্ত বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেতা জানান তিনি করোনা পজিটিভ। যাঁরা বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর পরামর্শও দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই চলে গিয়েছেন নিভৃতাবাসে। তার আগে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বললেন, ‘খুব শীঘ্রই অ্যাকশনে ফিরব।’ উল্লেখ্য, বর্তমানে জ্যাকলিন ফার্নান্দেজ এবং নুসরত বারুচার সঙ্গে রামসেতুর শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

প্রসঙ্গত, মহারাষ্ট্রে দ্রুত গতিতে বাড়ছে করোনা সংক্রমণ। কোভিডের নয়া ঢেউ আছড়ে পড়েছে টিনসেল টাউনেও। অক্ষয়ের আগে করোনা আক্রান্ত হয়েছেন আলিয়া ভাট, পরেশ রাওয়াল, ফাতিমা সানা শেখ, বাপি লাহিড়ী, কার্তিক আরিয়ান, মিলিন্দ সুমনের মতো অভিনেতারা।

এদিকে অমিতাভ বচ্চন, মালাইকা অরোরা খান, সঞ্জয় দত্তরা করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন ইতিমধ্যেই।
টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।







Source link