Drunk Policeman Dance In Tumpa Song In Raninagar Murshidabad Video Went Viral : ‘টুম্পা সোনায়’ কোমর দোলালেন মদ্যপ পুলিশ, দেখুন ভিডিয়ো

Share Now





হাইলাইটস

  • ‘টুম্পা’-র তালে নাচছেন উর্দিধারী।
  • মুখ গামছায় ঢাকা, মিছিলে হাঁটছেন সবার আগে, আর মাঝে মধ্যে দুলিয়ে উঠছেন কোমর।
  • এই ভিডিয়ো ভাইরাল হতেই উঠেছে বিতর্কের ঝড়।

এই সময় ডিজিটাল ডেস্ক: ‘টুম্পা’-র তালে নাচছেন উর্দিধারী। মুখ গামছায় ঢাকা, মিছিলে হাঁটছেন সবার আগে, আর মাঝে মধ্যে দুলিয়ে উঠছেন কোমর। এই ভিডিয়ো ভাইরাল হতেই উঠেছে বিতর্কের ঝড়। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার রানিনগরে। ওই পুলিশকর্মী এলাকার কংগ্রেস প্রার্থী তথা বিদায়ী বিধায়ক ফিরোজা বেগমের নিরাপত্তা রক্ষী। দেখা যায়, একটি মিছিলে যে সময় জনসংযোগ সারছিলেন ফিরোজা, সেই মিছিলেই টুম্পা গানে কোমর দোলাচ্ছিলেন তিনি। স্থানীয়দের কথায়, মদ্যপ অবস্থায় ডিউটিতে ছিলেন ওই পুলিশ কর্মী। শুধু তাই নয়, এদিন তিনি শূন্যে গুলিও চালান বলে অভিযোগ ওঠে। ইতিমধ্যেই তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

নিষিদ্ধ মমতার প্রচার, যা বললেন দিলীপ
একুশের ভোট ময়দানে ‘হিট’ টুম্পা। বামেদের’টুম্পা ব্রিগেড চল’ গানটি শেয়ার করেছিলেন সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তীর মতো শীর্ষস্থানীয় বাম নেতারাও। কিন্তু প্রকাশ্য মিছিলে মদ্যপ অবস্থায় পুলিশের ‘টুম্পা ডান্স’ নিয়ে বিতর্ক তুঙ্গে। এদিকে এই ঘটনার একদিন পর ফিরোজা বেগমের উপর হামলায় ঘটনায় ওই নিরাপত্তারক্ষীর বিরুদ্ধেই উঠেছে গুলি চালানোর অভিযোগ। জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় সোনাপাড়া এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে শূন্যে গুলি চালান ওই পুলিশ কর্মী। ফের মদ্যপ অবস্থায় গুলি চালানোর অভিযোগ ওঠে নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে।

ছাগলকে নিয়ে কুরুক্ষেত্র! চলল গুলি, ঝরল প্রাণ
এদিকে, পুলিশ কর্মীর নাচের ভিডিয়োটিকে হাতিয়ার করেই কংগ্রেসকে তীব্র আক্রমণ করেছে তৃণমূল। তাদের অভিযোগ, কীভাবে প্রার্থীর উপস্থিতিতে গুলি ছুঁড়লেন পুলিশকর্মী, প্রশ্ন তুলছেন শাসক দলের কর্মীরা। এই ঘটনায় অধীর চৌধুরী জানিয়েছেন, গুলি চালাতে বাধ্য হয়েছে মানেই হামলা হয়েছিল এটা স্পষ্ট। কিন্তু কেন গুলি চালিয়েছে তার জবাব দেবেন পুলিশ কর্মী, ফিরোজা বেগম নন।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link