Dilip Kumar Brother Death: করোনা যুদ্ধে হার, প্রয়াত দিলীপ কুমারের ভাই – Dilip Kumar’s Brother Aslam Khan, Who Tested Positive For Covid-19, Passes Away

Share Now





হাইলাইটস

  • প্রয়াত হলেন বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের ভাই আসলাম খান।
  • শুক্রবার ভোরে মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ অগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমারের দুই ভাই এহসান খান ও আসলাম খান।

এই সময় বিনোদন ডেস্ক: প্রয়াত হলেন বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের ভাই আসলাম খান। শুক্রবার ভোরে মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ অগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমারের দুই ভাই এহসান খান ও আসলাম খান।

করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পরই দুই ভাইকে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। দুজনের অবস্থাই আশঙ্কাজনক ছিল বলে জানানো হয়েছিল। তবে কোভিড যুদ্ধে হার মানলেন প্রবীণ অভিনেতার ছোট ভাই। শুক্রবার সকালে জীবনাবসান হয় আসলাম খানের। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর ডায়াবিটিজ, হাইপারটেনশন ও হার্টের সমস্যা ছিল।

দিলীপ কুমারের দুই ভাইয়ের চিকিত্‍‌সার দায়িত্বে থাকা ডাক্তার আগেই জানিয়েছিলেন, ‘বয়স ও কো-মর্বিটিজ থাকায় তাঁদের দু জনের অবস্থায় আশঙ্কাজনক। তাঁদের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি উদ্বেগের কারণ হয়ে দাঁড়াচ্ছে।’ এহসান ও আসলাম খানের হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানিয়ে সায়রা বানু জানিয়েছিলেন, ‘জলিল পারকার ও কার্ডিয়োলজিস্ট নিতিন গোখেল তাঁদের চিকিত্‍‌সা করছেন। ঈশ্বরের কৃপায় তাঁরা ভালো হয়ে উঠুক, এই প্রার্থনা করুন।’

মাত্র একচল্লিশেই চলে গেলেন সুস্মিতা সেনের বিশেষ এই বন্ধু

দিলীপ কুমারের দুই ভাই শ্বাসকষ্ট নিয়ে শনিবার গভীর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। লীলাবতী হাসপাতালে তখন থেকেই তাঁরা ভেন্টিলেটরে ছিলেন। এহসান খানের বয়স ৯০ ও আসলাম খানের বয়স ছিল ৮৮।

মুক্তি পেল সড়ক ২-এর নতুন গান… বৃষ্টিভেজা সকালে ইশক কামাল নিয়ে এল উষ্ণতার ছোঁয়া…

খবরটি ইংরেজিতে পড়ুন

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।






Source link