Dilip Kumar: স্হিতিশীল দিলীপ কুমার, শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সম্ভবনা – veteran actor dilip kumar is stable will be release soon from hospital

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক:দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দুই তিন দিনে হাসপাতাল থেকে ছাড়া হবে তাঁকে। শ্বাসকষ্টজনিত সমস্যা গতকাল মুম্বইয়ের পি ডি হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন নবতিপর এই অভিনেতা।

তাঁকে হাসপাতালে ভর্তি করার পর থেকেই নানা গুজব ছড়াতে থাকে হোয়াটঅ্যাপে। সোমবার সকালে তাঁর টুইটার আ্যকাউন্ট থেকে দিলীপ কুমারের শারীরিক অবস্হার আপডেট দিয়ে একটি টুইট করেন সায়রা বানু। ‘তাঁর আবেদন, কোন ও ধরনের গুজবে কান দেবেন না, Saab is stable’। তিনি আর ও লেখেন, ‘সকলের প্রার্থনা, ভালোবাসা ও চিকিৎসকদের নিরলস প্রচেষ্টায় তিনি ভালো আছেন’। আগামী দুই তিন দিনের মধ্যেই বাড়ি ফিরতে পারবেন।

উল্লেখ্য, গতকাল মুম্বইয়ের পি ডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমারকে। রবিবার তাঁর আ্যকাউন্ট থেকে একটি টুইট করে দিলীপ কুমারের অসুস্হতার কথা জানানো হয়। টুইটে স্ত্রী সায়রা বানু, কিংবদন্তী অভিনেতার জন্য প্রার্থনা করার আবেদন করেছিলেন।চিকিৎসক ডা; নিতীন গোখলের তও্বাবধানে চলতে থাকে তাঁর চিকিৎসা। চিকিৎসকরা জানান তাঁর ফুসফুসে জল জমেছে। করা হয় একাধিক পরীক্ষা। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণ তাঁকে অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয় ICU – তে। এদিন সকালে চিকিৎসকরা জানান অভিমেতার শারিরিক অবস্থা স্হিতিশীল।
অসুস্থ মাকে রাস্তায় ফেলে পালাল মেয়ে, সাহায্যে এগিয়ে এলেন রাজ

দিলীপ কুমারের অসুস্হতার খবর পেয়েই এদিন সস্ত্রীক হাসপাতালে যান NCP শীর্ষ নেতা শরদ পাওয়ার। দেখা করেন সায়রা বানুর সঙ্গে, তাঁর স্বাস্হ্যের খোঁজ খবর নেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় একটি পুরানো ছবি শেয়ার করেন ধর্মেন্দ্র। তাঁর হয়ে প্রার্থনা করার আবেদন ও জানান ফ্যানেদের কাছে।






Source link