Covid Positive Woman Hug Her Daughter In Law Forcefully – ‘আমি মরলে শান্তিতে থাকবে?’ বউমাকে জড়িয়ে ধরলেন করোনা আক্রান্ত শাশুড়ি | Eisamay

Share Now





হাইলাইটস

  • শাশুড়ি, বউমা এবং ষড়যন্ত্র!
  • করোনা আক্রান্ত শাশুড়ি জাপটে ধরল বউমাকে।
  • ফলস্বরূপ করোনা আক্রান্ত বৌমাও।

এই সময় ডিজিটাল ডেস্ক: শাশুড়ি, বউমা এবং ষড়যন্ত্র! করোনা আক্রান্ত শাশুড়ি জাপটে ধরল বউমাকে। ফলস্বরূপ করোনা আক্রান্ত বৌমাও।

ঠিক সিনেমার মতো দৃশ্য। কিন্তু ‘রিল’ নয়, এই দৃশ্য ‘রিয়েল’। ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার সোমারিপিতা গ্রামে। এই গ্রামের বাসিন্দা এক প্রবীণা কিছুদিন ধরেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। দীর্ঘদিন ধরেই বউমার সঙ্গে তাঁর মনোমালিন্য চলছিল। অভিযোগ, কোভিড পজিটিভ হওয়ার পরে নিভৃতাবাসে থাকার পরিবর্তে বারবার বৌমার কাছে আসছিলেন তিনি। শেষমেশ একদিন সুযোগ বুঝে জড়িয়ে ধরেন বউমাকে। এরপরেই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। সূত্রের খবর, বৌমার বয়স ২৫ বছর। বিষয়টি জানতে পেরে তাঁকে শশুরবাড়ি থেকে নিয়ে গিয়েছেন তাঁর দিদি।

করোনা অতিমারী শেষ হতে কতদিন লাগবে? মুখ খুললেন WHO প্রধান
এই মহিলা একটি ভিডিয়ো সাক্ষাৎকারে বলেন, ‘আমার শাশুড়িমা কোভিড আক্রান্ত হওয়ার পর থেকে বারবার বলছিলেন, আমারও করোনা হওয়া উচিৎ। একদিন সুযোগ বুঝে তিনি আমাকে ঝাপটে ধরেন। তিনি বলতেন, আমি মারা গেলে তোমরা সুখে থাকতে চাও! এই সন্দেহ থেকেই তিনি আমাকে জড়িয়ে ধরেছিলেন।’

দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য দায়ী করোনাভাইরাসের ডেলটা প্রজাতি, দাবি গবেষকদের
প্রসঙ্গত, ঘটনার সময় ওই মহিলার স্বামী বাড়িতে ছিলেন না। তিনি ওড়িশার একজন ট্রাক ড্রাইভার হিসেবে কর্মরত। ৭ মাস আগে শেষবারের মতো তিনি বাড়িতে পা রেখেছিলেন। ওই পরিবারের ঘনিষ্টরা জানাচ্ছেন, শাশুড়ির করোনা ধরা পড়ার পর থেকেই তাঁর থেকে দূরে থাকছিলেন বউমা। আর এই ব্যবহারই মেনে নিতে পারেননি শাশুড়ি। তাঁর ‘ইগো’-তে আঘাত লাগে এবং তিনি প্রতিশোধ নিতে জাপটে ধরেন বউমাকে। তাঁকে শাশুড়ির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শও দিয়েছেন অনেকেই।






Source link