covid-19: কোভিড আক্রান্ত সপা প্রধান অখিলেশ যাদব – samajwadi party leader akhilesh yadav tests positive for covid-19

Share Now





হাইলাইটস

  • করোনা আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের প্রাক্তণ মুখ্যমন্ত্রী তথা সপা সুপ্রিমো অখিলেশ যাদব।
  • বুধবার টুইট বার্তা দিয়ে সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট বলেন, ‘আমার করোনা পরীক্ষা হয়েছিল। রিপোর্ট পজিটিভ।’
  • বিগত কয়েকদিন যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষা করার অনুরোধ জানিয়েছিলেন নেতা।

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের প্রাক্তণ মুখ্যমন্ত্রী তথা সপা সুপ্রিমো অখিলেশ যাদব। বুধবার টুইট বার্তা দিয়ে সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট বলেন, ‘আমার করোনা পরীক্ষা হয়েছিল। রিপোর্ট পজিটিভ। সেই কারণেই আইসোলেশনে রয়েছি। বাড়িতেই চিকিৎসা চলছে।’

বিগত কয়েকদিন যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদের উদ্দেশ্যে অখিলেশ বলেন, ‘দয়া করে আপনারা কোভিড পরীক্ষা করান। কিছুদিন নিভৃতাবাসে থাকার অনুরোধ জানাচ্ছি।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই হালকা জ্বর ছিল নেতার। সঙ্গে হালকা কিছু উপসর্গ ছিল। সেই সময়েই করোনা পরীক্ষা করান তিনি। যার রিপোর্ট এদিন হাতে পেয়েছেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই সপা প্রধান অক্ষর ভারতীয় অখণ্ড পরিষদ সুপ্রিমো মাহান্ত নরেন্দ্র গিরির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। সম্প্রতি তিনিও কোভিড আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই হরিদ্বারের বেসরকারি হাসপাতাল থেকে AIIMS এ স্থানান্তরিত করা হয়েছে মাহান্তকে।

জানা গিয়েছে, ওই একই সময়ে হরিদ্বারের বেশ কিছু আধিকারিকের সঙ্গেও সাক্ষাৎ করেছিলেন অখিলেশ যাদব।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই অখিলেশ জানিয়েছিলেন, দেশের দুঃস্থরা টিকা পাওয়ার পরেই তাঁর দলের সদস্যরা টিকা নেবেন। টিকার কার্যকারিতা নিয়েও প্রশ্ন তুলেছিলেন রাজনীতিক।

করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ
চলতি বছরের জানুয়ারি মাসেই করোনা টিকাকে ‘BJP-র ভ্যাকসিন’ বলে কটাক্ষ করেছিলেন সপা প্রধান। তিনি বলেছিলেন, ‘BJP যে টিকা দিচ্ছে, তা আদৌ কার্যকরী কিনা বিশ্বাস করব কীভাবে? আমরা BJP-র টিকা নেব না।’ তাঁর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সরব হয়েছিল পদ্ম শিবির। বলা হয়েছিল, দেশের চিকিৎসক এবং গবেষকদের বিরুদ্ধে কথা বলেছেন অখিলেশ।

যদিও পরে নেতা সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি দেশের চিকিৎসক কিংবা বিজ্ঞানীদের কটাক্ষ করেননি। বরং গেরুয়া শিবিরকে যে তিনি ভরসা করেন না, সে কথাই জানিয়েছিলেন।

করোনার থাবা! কুম্ভ মেলা আজই সম্ভবত বন্ধ হচ্ছে
এদিন করোনা আক্রান্ত হয়েছেন উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।

হাসপাতাল থেকেই চুরি গেল করোনা টিকা
টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link