Coronavirus daily infection record increased in West Bengal. Corona active case increased over 40 thousand, করোনা দৈনিক সংক্রমণ রেকর্ড বৃদ্ধি, বাংলায় উদ্বেগ বাড়ি্য়ে সক্রিয় ছাড়াল ৪০ হাজার

Share Now





Covid 19 আপডেটঃ নতুন করে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ১৬১৫ জন

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৬৯১০ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৬ লক্ষ ৩৬ হাজার ৮৮৫ জন। এদিন ৬৯১০ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লক্ষ ৪৩ হাজার ৭৯৫ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০৫০৬। এদিন মৃত্যু হয়েছে ২৬ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৬ লক্ষ ৪৩ হাজার ৭৯৫ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৪১ হাজার ৪৭ জন। এদিন ৪০৬৬ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৬৯১০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২৮১৮ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৯২ হাজার ২৪২ জন। সুস্থতার রেট হয়েছে ৯১.৯৯ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৯৭ লক্ষ ১৫ হাজার ১১৫ জনের। ১০৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১০৭৯৪৬। এদিন টেস্টিং হয়েছে ৪০১৫৩ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৬.৬৩ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১৪৮৮০২। এদিন ১৮৪৪ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৩৮৯৩৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১৫৯২ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৪০২ জন বেড়ে হয়েছে ৪১৩৯৯। হাওড়ায় আক্রান্ত ৪০৭০৯। এদিন আক্রান্ত হয়েছেন ৪২০ জন। হুগলিতে ২৯৪ জন বেড়ে আক্রান্ত ৩২৮৩৮ জন।






Source link