Corona Curfew: করোনা কার্ফু অমান্য করায় নাবালককে পিটিয়ে খুন! অভিযুক্ত পুলিশ – uttar pradesh boy allegedly beaten to death and two cops suspended

Share Now





হাইলাইটস

  • করোনা কার্ফু (Corona Curfew) লঙ্ঘন করার অপরাধে নাবালককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে
  • এই ঘটনায় তোলপাড় উত্তরপ্রদেশ (Uttar Pradesh)
  • করোনা কার্ফু অমান্য করার অভিযোগে ১৭ বছর বয়সী এক নাবালককে মারধরের অভিযোগ উঠেছে পুলিশকর্মীদের বিরুদ্ধে

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা কার্ফু (Corona Curfew) লঙ্ঘন করার অপরাধে নাবালককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে।এই ঘটনায় তোলপাড় উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। করোনা কার্ফু অমান্য করার অভিযোগে ১৭ বছর বয়সী এক নাবালককে মারধরের অভিযোগ উঠেছে পুলিশকর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় দুই পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাও জেলায়।

ঠিক কী ঘটেছে?

উন্নাওয়ের বঙ্গারমাও শহরে নিজের বাড়ির বাইরে সবজি বিক্রি করছিল ওই নাবালক। সে কারণে তাকে স্থানীয় থানায় পুলিশ তুলে নিয়ে যায়। থানার মধ্যে ওই নাবালককে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। মারধরের জেরে অসুস্থ হয়ে পড়ে নাবালক। এরপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এই ঘটনার প্রতিবাদে লখনউ রোড ক্রসিংয়ে বিক্ষোভ দেখান স্থানীয়রা। অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তাঁরা। সেই সঙ্গে মৃতের পরিবারের সদস্যকে সরকারি চাকরি ও ক্ষতিপূরণের দাবি জানান তাঁরা।

‘দিদি ও দিদির সৌজন্যে অস্কার পাবেন প্রধানমন্ত্রী!’, মোদীর চোখে জল দেখে খোঁচা নেটিজেনদের

পুলিশের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, দুই কনস্টেবল ও এক হোমগার্ডকে সাসপেন্ড করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। উল্লেখ্য, দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা অবস্থা। যে হারে সংক্রমণ বাড়ছে, তাতে উদ্বেগ ক্রমশ বাড়ছে। সংক্রমণের পাশাপাশি চিন্তা বাড়াচ্ছে মৃত্যুও। করোনাভাইরাসের (Covid 19) সংক্রমণ রুখতে ২৪ মে সন্ধ্যা ৭টা পর্যন্ত করোনা কার্ফু (Corona Curfew) জারি করা হয়েছে উত্তরপ্রদেশে।দেশের অন্যান্য সব খবরের লেটেস্ট আপডেট জানতে ক্লিক করুন এখানে






Source link