bollywood celebrities: Bollywood Celebrities: এই ৪ বলিউড তারকা থাকেন ভাড়া বাড়িতে! – 4 bollywood celebrities who live in rented apartments in mumbai

Share Now





বলিউডের এই তারকাদের কয়েক শো কোটি টাকার ব্যাংক ব্যালেন্স রয়েছে। কিন্তু মাথার উপর স্থায়ী আস্তানা নেই। আজ এবাড়ি তো কাল সেবাড়ি। মাঝেমধ্যেই ঘর ছাড়া হতে হয় তাঁদের। কেন? কারণ তাঁরা পাকাপাকিভাবে রিয়াল এস্টেটে ইনভেস্ট করতে চান না। বাড়াতে চান না কোনও দায়ভার। তাছাড়া বসবাসের জন্য তাঁদের যেসব পাড়া পছন্দ হয়, সেখানে মনে মতো বাড়ি কিনে নেওয়ার সুযোগ অনেক সময়েই হয় না। তাছাড়া পৈত্রিক সম্পত্তি তো রয়েছেই। সব মিলিয়ে মিশিয়ে তারকাদের কাছে পছন্দের লোকেশনে বাড়ি ভাড়া নিয়ে নেওয়াই বেশি সুবিধের। থাকে না স্থাবর সম্পত্তি নিয়ে কোনও মাথা ব্যথাও।এভাবেই চলে আসছে… তবে এই সানি লিওন ছাড়া চার জনের নামের তালিকায় আর কোন কোন তারকা রয়েছেন? আসুন দেখে নেওয়া যাক এক ঝলকে…

​সানি লিওন

বম্ব শেল সানি লিওনকে (Sunny Leone) পছন্দের বাড়ি খুঁজে পেতে সাহায্য করেছেন তাঁর খুব প্রিয় বন্ধু সেলিনা জেটলি (Celina Jaitly)। আন্ধেরিতে তাঁর নিজের থ্রি বেডরুম ফ্ল্যাটটি সানিকে ভাড়া দিয়েছিলেন সেলিনা। দীর্ঘদিন সেই অ্যাপার্টমেন্টেই থাকতেন সানি। তবে সম্প্রতি ১৬ কোটি টাকায় ৪৩৬৫ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি কিনেছেন তিনি।Atlantis-এর ১২ তলায় সানির ফ্ল্যাট। তাঁর প্রতিবেশি কে জানেন? স্বয়ং বিগ বি।

​জ্যাকলিন ফার্নান্ডেজ

বলিউডের গর্জাস এই নায়িকা তাঁর ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন Priyanka Chopra-র থেকে। পাঁচ বেডরুমের এই ল্যাভিশ অ্যাপার্টমেন্টের ব্যালকনি থেকেই দেখা যায় আরব সাগর। মাসে ৬.৭৮ লাখ টাকা ভাড়া গোনেন জ্যাকলিন। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি তিনি সিক্রেট বয়ফ্রেন্ডের সঙ্গে থাকা শুরু করবেন। ঠিক এই কারণেই জুহু থেকে বান্দ্রার মধ্যে বাড়ি খোঁজা শুরু করেছেন নায়িকা।

​হৃত্বিক রোশন

হ্যাঁ, ঠিকই শুনছেন।২০২০ সাল থেকে জুহুতে একটি ভাড়া করা অ্যাপার্টমেন্টেই থাকেন Hrithik Roshan।সি ফেসিং এই ফ্ল্যাটটি আবার Akshay Kumar এবং Twinkle Khanna-র বাড়ির ঠিক পাশেই।যা জানা গিয়েছে, এই অ্যাপার্টমেন্টের জন্যে মাসে ৮ লাখ ২৫ হাজার টাকা ভাড়া গোনেন হৃত্বিক। এই ফ্ল্যাটে তাঁর সঙ্গেই থাকে দুই ছেলে। আবার মাঝেমধ্যে কো-পেরেন্টিংয়ের দোহাইয়ে এখানেই সময় কাটান সুজান খান।

​ক্যাটরিনা কইফ

কেরিয়ারের শুরুতে মুম্বইয়ের একাধিক জায়গায় ফ্ল্যাট ভাড়া নিয়ে থেকেছেন Katrina Kaif। বেশ কিছুদিন তত্‍কালীন বয়ফ্রেন্ড Ranbir Kapoor-এর সঙ্গে কার্টার রোডের সিলভার স্যান্ডস অ্যাপার্টমেন্টও থেকেছেন। ২০১৬ সালে ব্রেকআপের পর সিলভার স্যান্ডস ছেড়ে চলে যান রণবীর। কিন্তু পছন্দের ফ্ল্যাটেই থেকে যান ক্যাটরিনা। মাসে ১৫ লাখ টাকা ভাড়া গোনেন এই অ্যাপার্টমেন্টের জন্যে।পরবর্তী সময়ে অবশ্য তিনি বাসা বদল করেন। চলে যান বান্দ্রায় তাঁর বর্তমান পেন্টহাউসে।






Source link