BJP নেতার বিরুদ্ধে মাছ চুরির অভিযোগে হুলস্থূল, এল পুলিশ – allegation against bjp leader of stealing fish, police on probe

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: মাছ চুরি করেছেন BJP নেতা! এমনই অভিযোগে পুলিশে দায়ের অভিযোগ। BJP যুবমোর্চা লিটন দেবনাথের বিরুদ্ধে মাছ চুরির চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। বন দফতর থেকে লিজ নিয়ে পুকুরে মাছ চাষ শুরু করেন এলাকার পঞ্চায়েত প্রধান। অনুমতি ছাড়া সেই পুকুরে মাছ চুরির চেষ্টার অভিযোগে লিটন দেবনাথের বিরুদ্ধে পুলিশে দ্বারস্থ হন ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে আগরতলার দক্ষিণ রাজনগর গ্রাম পঞ্চায়েতে। অভিযুক্ত যুবমোর্চা নেতা লিটন দেবনাথও ওই গ্রাম পঞ্চায়েতের সদস্য। পঞ্চায়েত প্রধান সুনীতি দাস তাঁর পুকুর থেকেই লিটনের বিরুদ্ধে মাছচুরির অভিযোগ এনেছেন। তাঁর দাবি, গভীর রাতে লিজ নেওয়া পুকুর থেকে এক সহযোগীকে নিয়ে মাছ চুরি করতে গিয়েছিলেন লিটন। খবর পেয়ে প্রধান সুনীতি দাসের বাড়ির লোক গিয়ে তাদের হাতেনাতে ধরেন বলে দাবি। লোক আসতে দেখেই সেখান থেকে ছুটে পালাতে যান অভিযুক্তরা। তাড়া করতে ধরতে আসা লোকেরা যাতে গায়ের জামা দেখে চিনতে না পারে তার জন্য লিটন ও তাঁর বন্ধু জামাকাপড় খুলে ফেলে সেখান থেকে পালিয়ে যায়। এরপরই পুলিশের দ্বারস্থ হন সুনীতি দাস। লিটন দেবনাথ সহ তাঁর সঙ্গীদের বিরুদ্ধেও দায়ের হয় চুরির অভিযোগ।

আজই বিধায়ক পদ ছাড়ছেন জগন্নাথ, স্বপ্নভঙ্গ বলে কটাক্ষ তৃণমূলের

তবে পুলিশে অভিযোগ এই প্রথম নয়, লিটন দেবনাথের বিরুদ্ধে তোলাবাজি ও অসামাজিক কাজের অভিযোগ বহুদিন ধরেই উঠছে। স্থানীয়দের অভিযোগ এতদিন কোনও ব্যবস্থা নেয়নি প্রশাসন। এবার খোদ পঞ্চায়েত প্রধানের অভিযোগ পাওয়ার পর কী করে পুলিশ সেটাই দেখতে চায় স্থানীয়রা।

দেশের আরও খবর জানতে ক্লিক করুন এখানে এবং সমস্তধরনের খবরের লেটেস্ট আপডেট পেতে পড়ুন এই সময় ডিজিটাল।






Source link