Bengal Election 2021 Central Minister Smriti Irani Attacks Tmc From Bardhaman Road Show : তৃণমূলকে ঝাঁঝালো আক্রমণ স্মৃতির, রথে চড়েই প্রচার

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: ফের বঙ্গে প্রচারে এলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বুধবার বর্ধমান দক্ষিণ বিধানসভার BJP প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে প্রচার করেন তিনি। এদিন স্পন্দন কমপ্লেক্সের মাঠে হ্যালিকপ্টার থেকে নেমে সোজা চলে যান বর্ধমানের সর্বমঙ্গলা মন্দিরে। সেখানে তিনি পুজো সেরে, মানত করেন। উল্লেখ্য, বিজেপির সর্বভারতীয় সভাপতি জয়প্রকাশ নাড্ডাও প্রথম বর্ধমানে এসে এই সর্বমঙ্গলা মন্দিরেই পুজো দিয়েছিলেন ।

নেত্রী এদিন পুজো শেষ করে বর্ধমানের রোডের জোড়া মন্দির এলাকায় পৌঁছেছিলেন। সেখানেই তৈরি ছিল তাঁর রথ। এখান থেকেই শুরু হয় রোড শো। মন্ত্রীর সঙ্গে ছিলেন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দী।

খোল, করতাল, ঢাক, ঢোল, ডিজে সহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে বর্ণাঢ্য ওই রোড শো চলে এলাকায়। রোড শোটি শেষ হয় কার্জনগেট চত্বরে। এদিন স্মৃতির প্রচারে ব্যাপক ভিড় জমেছিল। সভা শেষের সময় স্মৃতি ইরানি বলেন, ‘এবারের নির্বাচনে নন্দীগ্রামেই ফয়সালা হয়ে গিয়েছে, যে এবার বিজেপি আসছে তৃণমূল ক্ষমতাচ্যুত হতে চলেছে।’ এদিন তিনি আরও বলেন, ‘দিদি বলেছিলেন খেলা হবে। বর্ধমান দক্ষিণে কিন্তু বিজেপিই খেলবে।’

‘বিজেপি ক্ষমতায় আসার পর তৃণমূলী গুন্ডাদের বিচার হবে এবং তাদের জেলে ভরা হবে’, বলেন স্মৃতি।

তিনি আরও বলেন, ‘মা-মাটি-মানুষের নামে সরকার গড়লেও, মাকে অপমানিত করা হয়েছে। মাটি রক্তাক্ত হয়েছে। আর মানুষের কাছ থেকে কাটমানি নিয়ে তাদেরকে সমস্যায় ফেলা হয়েছে। তাই মানুষ এবার আসল পরিবর্তন করে বিজেপিকে ক্ষমতায় আনবে।’ প্রসঙ্গত, এদিনই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাস্ক পরার আবেদন জানিয়েছিলেন পদ্ম শিবিরের নেত্রী।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link