avika gor: ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে আপত্তি অভিনেত্রী অভিকা গৌরের – actress avika gor say no to endorse fairnesss product

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী অভিকা গৌর মানে বালিকা বধূ সিরিয়ালের সেই ছোট্ট আনন্দী। তবে সে এখন অনেক বড়। এ বছর ২৩-এ পা দিয়েছেন অভিনেত্রী। হিন্দি সিরিয়ালে কাজ করার পাশাপাশি, তেলুগু ছবিতেও কাজ করছেন অভিকা। সম্প্রতি অভিকা ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞপন নিয়ে মুখ খুললেন। তিনি জানান, কোনও ধরনের ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করবেন না।
খুব ছোট বয়সেই গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন অভিকা। মুম্বইয়ের মায়াবী জগতের চোখ ধাঁধানো গ্ল্যামার লাইম লাইটের কম বেশি সব নায়িকারাই সুন্দরের পূজারী। অভিকা বরাবরই তাঁর ডাস্কি স্কিন টোন নিয়ে আত্মবিশ্বাসী। সম্প্রতি পরপর তিনটি ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনকে একেবারে নাকচ করেছেন অভিনেত্রী। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিকা জানান, ‘শুধু ফর্সা হওয়াই কারও পার্সোনালিটির সমতুল্য হতে পারে না’। এই ধরনের বিজ্ঞাপন নাকচ করার আসল কারণ হিসেবে তিনি জানান, ‘সৌন্দর্যের প্রতি এক ধরনের অবাস্তব দৃষ্টিভঙ্গি রয়েছে’। যা যুব সমাজের প্রতি উপর বেশ প্রভাব ফেলে। এই প্রসঙ্গে নিজের অভিজ্ঞতা শেয়ার করেন অভিকা।

ফের ফার্স্ট! ‘মিঠাই’-এর মনোহরায় মাত বাংলা
তিনি জানান, একটা সময় ছিল যখন নিজেকে কুৎসিত মনে হত তাঁর’। আয়নায় নিজেকে দেখতেও চাইতেন না অভিনেত্রী। তাঁর কথায়, ‘দৃষ্টিভঙ্গি পরিবর্তনের পর থেকে নিজেকে ভালোবাসতেও শুরু করি’। সমাজের সৌন্দর্য নিয়ে সঠিক বার্তা তুলে ধরতে চেয়েছেন অভিনেত্রী। নিজেকে ভালোবাসা, নিজের খুশি থাকাই দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটাতে পারে। শুক্রবার বয়ফ্রেন্ড মিলিন্দ চান্দওয়ানির সঙ্গে একটি ছবি দেন অভিকা।

বেশ কয়েকদিন ধরেই ডেট করছেন তাঁরা। মিলিন্দ পেশায় সমাজসেবী। ছবিতে ছাদে শুয়ে আছেন অভিকা। দু’জনেই হাসছেন। ক্যাপশন, ‘my happy place’।







Source link