assembly election 2021 result: ভাঙড়ের একাধিক জায়গায় পুলিশি অভিযান, উদ্ধার তাজা বোমা – police recover bombs from bhangar before west bengal election result

Share Now





হাইলাইটস

  • দু জায়গায় বোমা বানানোর কারখানাও বন্ধ করে পুলিশ।
  • সূত্র মারফত খবর পেয়ে কাশীপুর থানার পুলিশ অভিযান চালায়৷
  • জেলা পুলিশের এক কর্তা বলেন, অভিষুক্তদের খোঁজে তল্লাসি চালানো হচ্ছে।

এই সময় ডিজিটাল ডেস্ক: ভোট গণনার আগের রাতে অভিযান চালিয়ে ভাঙড়ের একাধিক জায়গা থেকে তাজা বোমা ও বোমা বানানোর সামগ্রী উদ্বার করল কাশীপুর থানার পুলিশ। দু জায়গায় বোমা বানানোর কারখানাও বন্ধ করেন তারা। শনিবার রাতে সূত্র মারফত খবর পেয়ে, মাজেরআইট-জিরানগাছা-চালতাবেড়িয়া এলাকায় অভিযান চালায় কাশীপুর থানার পুলিশ। মাজেরআইটে কলা বাগানের মাঝে কয়েকজন দুষ্কৃতীরা বোমা বাঁধছিল। সূত্র মারফত খবর পেয়ে কাশীপুর থানার পুলিশ অভিযান চালায়৷ সেখান থেকে বোমা তৈরির সামগ্রী উদ্ধার করা হয়। যদিও ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জেলা পুলিশের এক কর্তা বলেন, অভিষুক্তদের খোঁজে তল্লাসি চালানো হচ্ছে।

অন্যদিকে, পুলিশ চালতাবেড়িয়াতে অভিযান চালায়। সেখানেও বোম বানানোর সামগ্রী ফেলে চম্পট দেন দুষ্কৃতীরা। তাজা বোমা উদ্বার করা হয় সেখান থেকে। পাশাপাশি বিষ্ণুপুর থেকেও বিপুল পরিমাণে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালেই গোপন সূত্রে খবর পেয়ে ভগবানপুর এলাকায় যায় কাশীপুর থানার পুলিশ। সেখানে মাঠের মাঝখান থেকে একটি ড্রাম উদ্ধার করা হয়েছিল। তার মধ্য থেকে মোট ১৬টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। আরও কয়েক জায়গা থেকে বোমা উদ্ধার হয়। অভিযোগ ISF-আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গণ্ডগোল পাকানোর জন্যই বোমা মজুত করা হচ্ছে বলে অভিযোগ। যদিও ISF অভিযোগ উড়িয়ে দিয়েছে।

West Bengal Election Results Live Update: বাংলার সিংহাসনে কে? আজ ফল ঘোষণা

বোমাগুলি উদ্ধার করে বম স্কোয়াডকে খবর দেয় কাশীপুর থানার পুলিশ। অন্যদিকে, কাশীপুর থানার কাটজালা এলাকায় পুলিশ খবর পায় বোমা তৈরির কারখানা চলছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই সেখানে হানা দেয় পুলিশ। পুলিশ পৌঁছনোর আগেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় প্রচুর বোমা তৈরির মশলার পাশাপাশি বোমা মজুত করেছিল দুষ্কৃতীরা। সেই বোমা-গুলি ড্রামে করে ভর্তি করে বিভিন্ন জায়গায় নিয়ে যাওয়ার কাজ চলছিল। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ বোমাগুলি উদ্ধার করে এবং কারখানাটি ভেঙে গুঁড়িয়ে দেয়।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন






Source link