Arjun Rampal: কোভিড আক্রান্ত অর্জুন রামপাল – actor arjun rampal tests covid 19 positive, under home quarantine

Share Now





হাইলাইটস

  • করোনা আক্রান্ত হলেন অভিনেতা অর্জুন রামপাল।
  • রবিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সংক্রমণের খবর জানান ‘রা-ওয়ান’ খ্যাত অভিনেতা।
  • বর্তমানে তিনি নিজের বাড়িতেই নিভৃতাবাসে থাকবেন, এমনটাই জানিয়েছেন তিনি।

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হলেন অভিনেতা অর্জুন রামপাল। রবিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সংক্রমণের খবর জানান ‘রা-ওয়ান’ খ্যাত অভিনেতা। বর্তমানে তিনি নিজের বাড়িতেই নিভৃতাবাসে থাকবেন, এমনটাই জানিয়েছেন তিনি।

নিজের পোস্টে অর্জুন জানান, তাঁর দেহে করোনার কোনও লক্ষণ ছিল না। তবে রিপোর্ট পজিটিভ আসার পরেই তিনি চিকিসকের সঙ্গে যোগাযোগ করেন। তাঁর পরামর্শ মেনেই চলছেন তিনি। বিগত ১০ দিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েছেন অভিনেতা।

তাঁর কথায়, ‘আমি কোভিড ১৯ পজিটিভ। আমি অ্যাসিম্পটোমেটিক ছিলাম। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। চিকিৎসা বাড়ি থেকেই চলছে।’ তিনি আরও বলেন, ‘যা নিয়ম মানতে হয়, সবটাই মেনে চলছি। যাঁরা গত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছিলেন, দয়া করে জরুরি ব্যবস্থা নিন। এই সময়টা ভয়ংকর। কিন্তু যদি আমরা সকলে কিছুদিনের জন্য বুদ্ধি খাটিয়ে পদক্ষেপ নিই, তাহলে দীর্ঘদিনের ভোগান্তি কমবে। আমরা সকলে একজোট হয়ে করোনার সঙ্গে লড়াইয়ে জিতবই।’

উল্লেখ্য, মহারাষ্ট্রে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থেকে আক্রান্ত হয়েছেন বহু তারকা। অক্ষয় কুমার, আমির খান, রণবীর সিং, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কার্তিক আরিয়ান, ভূমি পেদনেকার, পরেশ রাওয়াল, গোবিন্দা সহ একঝাঁক অভিনেতা করোনা পজিটিভ হয়েছিলেন। যদিও তাঁদের মধ্যে অনেকেই বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন। আজও আক্রান্ত হয়েছেন অভিনেত্রী সমীরা রেড্ডি এবং জনপ্রিয় ইউ টিউবার তথা অভিনেত্রী প্রাজক্তা কোহলি ওরফে মোস্টলি সেইন।

বর্তমানে মহারাষ্ট্রে জারি রয়েছে ১৪৪ ধারা। তবুও বাধ মানছে না করোনা। প্রসঙ্গত, এদিন দেশে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ২.৬১ লাখ। দৈনিক আক্রান্তের সঙ্গে মাত্র ১০-১২ দিনের মধ্যে দ্বিগুণ হয়ে যাওয়ায় শঙ্কায় কেন্দ্রীয় তথা বিভিন্ন রাজ্যের সরকার।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link