aparna sen new movie: The Rapist: Konkona Sen Sharma-Arjun Rampal জুটি নিয়ে হাজির অপর্ণা সেন… – aparna sen in a candid chat about her next directorial the rapist starring konkona sen sharma and arjun rampal

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: Aparna Sen এবং Konkona Sen Sharma। মা-মেয়ের এমন সফল জুটি রুপোলি পর্দায় খুব বেশি দেখা যায়নি। যতবার তাঁরা একসঙ্গে কাজ করেছেন সিলভার স্ক্রিনে তৈরি হয়েছে ম্যাজিক। ঠিক যেমনটি হয়েছিল তিতলি, মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার, ১৫ পার্ক অ্যাভিনেউ-এর মতো ছবিগুলিতে। ফের একবার সেই ম্যাজিক তৈরি করতে জুটি বাঁধতে চলেছেন অপর্ণা সেন (Aparna Sen) এবং কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma)। তবে এবার বাংলা অথবা ইংরেজি ছবি নয়, অপর্ণা সেন তৈরি করবেন একটি হিন্দি ছবি যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে কঙ্গনা, অর্জুন রামপাল (Arjun Rampal) এবং তন্ময় ধানানিয়াকে (Tanmay Dhanania)।

তিন জন মানুষের জীবন কীভাবে একটি ভয়ংকর ঘটনার মাধ্যমে একে অপরের সঙ্গে জড়িয়ে যায়, এই ছবি সেই গল্পই ফুটিয়ে তুলবে পর্দায়। কোনও অপরাধ হলে তা একদিকে যেমন ভিক্টিমকে ট্রমার মধ্যে নিয়ে যায়, তেমনই ঠিক কী চলে অপরাধীর মনের মধ্যেও তাই দেখানোর চেষ্টা করবেন পরিচালক। একজনের আইডিয়ালিস্টিক জীবনভাবনা কীভাবে ভেঙে পড়ে যখন কঠিন সত্যির মুখোমুখি দাঁড়াতে হয়, তা আরও একবার স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন: মনেই হয়না দেশের সরকার জনগণের সরকার

ডল’স হাউজ-এ কঙ্কণা?

শুধুমাত্র পরিচালনাই নয়, এই ছবির চিত্রনাট্যও লিখেছেন অপর্ণা সেন। ETimes-কে দেওয়া সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, ‘এই ছবি করার প্রধান আকর্ষণ তিন প্রধান চরিত্রের জটিল সাইকোলজি দেখানোর সুযোগ। একটার পর একট লেয়ার টেনে খুলে ফেলে আসল মানুষগুলোর খোঁজ পাওয়ার গল্পই তুলে ধরার চেষ্টা করব এই ছবিতে।’ Aparna Sen আরও জানান, ‘ভারতে একইসঙ্গে যে দুটো দুনিয়ার বাস, তাই দেখানো হবে আমার ছবিতে। একটা ভারত যা বেঁচে থাকে বস্তাপচা পুরনো ধ্যান ধারণাকে আঁকড়ে ধরে এবং আর একটা ভারত যা শিক্ষায় ভর দিয়ে প্রগ্রেসিভ ভ্যালু সিস্টেম তৈরি করা চেষ্টা চালিয়ে যায়। এই দুই ভারত যখন মুখোমুখি হয়, তখন ঠিক কী হতে পারে, তাই দেখানোর চেষ্টা।’

ইতোমধ্যে The Rapist ছবিতে অর্জুন রামপাল অভিনীত অংশের শ্যুটিং শেষ হয়েছে দিল্লিতে। মার্চ মাসে শ্যুটিং শেষে বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অর্জুন রামপাল। একই সঙ্গে পরিচালক অপর্ণা সেনকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে লিখেছিলেন মন ছুঁয়ে যাওয়া একটি নোটও।


এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।







Source link