Amitabh Bachchan and Emraan Hashmi Starrer Chehre Will Not Release On Ott Platform – OTT প্ল্যাটফর্মকে বয়কট Amitabh Bachchan-Emraan Hashmiর Chehre ছবির! | Eisamay

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: চলতি বছরের ৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল Amitabh Bachchan এবং Emraan Hashmi অভিনীত Rumi Jaffery-র ছবি Chehre। কিন্তু করোনা অতিমারির দ্বিতীয় কোপে আপাতত সেই আশা তালাবন্দি। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে একদিকে যখন বেশিরভাগ প্রযোজক-পরিচালক ছবির ওটিটি রিলিজের দিকে ঝুঁকছেন, সেখানে Chehre ছবির নির্মাতারা জানিয়ে দিয়েছেন তাঁরা সিনেমা হলে মুক্তির জন্যেই অপেক্ষা করবেন।

সম্প্রতি স্পটবয়-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে ছবির প্রযোজক আনন্দ পন্ডিত (Anand Pandit) জানিয়েছেন, ‘আমি ভীষণভাবে আশাবাদী যে আগামী কয়েক মাসের মধ্যে পরিস্থিতি ভালো হয়ে যাবে। ফের একবার সিনেমাহলমুখী হবেন দর্শক। হলে রিলিজ নিয়ে আমরা একটা কারণেই জেদ ধরে বসে আছি, কারণ আমাদের মনে হয় এই ছবিটি বড় পর্দাতেই বেশি উপভোগ করবেন দর্শক। আমি নিশ্চিত আগামী দু-তিন মাসের মধ্যেই সিনেমাহলে মুক্তি পাবে Chehre।’ এই ছবিটি নিয়ে জেদ ধরে বসে থাকলেও, বছরের শুরুতে তাঁর প্রযোজনার আরও একটি ছবি Abhishek Bachchan-এর The Big Bull কিন্তু সরাসরি মুক্তি পেয়েছিল OTT প্ল্যাটফর্মে।

এই ছবি নিয়ে কথা বলতে গিয়ে Anand Pandit জানান, Chehre তাঁর কাছে ভীষণই স্পেশাল। ‘খুব সুন্দর করে এই গল্প বলা হয়েছে। কাল্পনিক হলেও মানুষ এই ছবির সঙ্গে রিলেট করতে পারবেন, কোথাও না কোথাও নিজেদের জীবনে সঙ্গে মিল পাবেন। এই ছবিটি বহু বছর ধরে করার ইচ্ছা ছিল অমিতাভ বচ্চনেরও। ফলে আমার মতো তাঁর কাছেও Chehre খুব স্পেশাল। একদিন উনি নিজেই আমাকে ফোন করেন। বলেন এই ছবিটায় তিনি আমাকে প্রযোজক হিসেবে চান। শতকের সেরা সুপারস্টার যদি এমন কোনও ইচ্ছাপ্রকাশ করেন, তাহলে তা উপেক্ষা করা যায়! আমি নিজেকে সৌভাগ্যবান বলেই মনে করি।’

আরও পড়ুন: ছক ভেঙে নয়া ট্রেন্ডে গা ভাসালেন Nawazuddin Siddiqui, Emraan Hashmi, Sidharth Malhotra, Sonu Sood!

এর আগে ETimes-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে Emran Hashmi জানিয়েছিলেন থিয়েটারে না OTT প্ল্যাটফর্মে ছবি মুক্তি পাবে, তার সিদ্ধান্ত নেবেন প্রযোজকরা। তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং ইমরান হাশমি (Emraan Hashmi) ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনু কাপুর (Anu Kapoor), ধৃতিমান চট্টোপাধ্যায় (Dhritimaan Chatterjee), রঘুবীর যাদব (Raghubir Yadav), রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), ক্রিস্টিল ডি’সুজা (Krystle D Souza) এবং সিদ্ধান্ত কাপুরকে (Siddhanth Kapoor)।






Source link