amitabh bachchan: ৫২ পেরিয়ে আজও Amitabh Bachchan-ই মোস্ট ওয়ান্টেড! – amitabh bachchan celebrates 52 years in bollywood

Share Now





Amitabh Bachchan-এর ৫২ পার! হ্যাঁ, বলিউডে পায়ে পায়ে ৫২ বছর কাটিয়ে দিলেন Big B। সাত হিন্দুস্তানির ছোট্ট একটি চরিত্র দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করে, নিজের প্রতিভার জোরে বলিউডের শাহেনশার রাজমুকুট ছিনিয়ে নিয়েছিলেন অমিতাভ বচ্চন। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। কিন্তু কোনওকিছুই তাঁর হার না মানা জেদকে পরাস্ত করতে পারেনি। রুপোলি পর্দার এই সোনালি সফরের স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিগ বি স্বয়ং।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ গ্যাজেট ফ্রিক অমিতাভ বচ্চন। রবিবার গভীর রাতে তাঁর বিভিন্ন ছবির কিছু দৃশ্য নিয়ে একটি কোলাজ তৈরি করে পোস্ট করেন ইনস্টাগ্রামে।

লেখেন একটি মন ছুঁয়ে যাওয়া ক্যাপশন। ’৫২ বছর! গুডনেস… এখনও ভাবলে অবাক লাগে কীভাবে এতটা সময় পেরিয়ে এলাম।’ পোস্টটি করার পরমুহূর্ত থেকে একের পর এক সহকর্মী তাঁকে শুভেচ্ছা জানান। Brahmastra ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী Mouni Roy। তিনি হার্ট ইমোজি পোস্ট করেন। অন্যদিকে Shilpa Shetty লেখেন, ‘শুভেচ্ছা প্রিয় অমিতাভ বচ্চনজি। আপনার মতো কেউ নেই, কেউ হবেও না।’

কোলাজটিতে তাঁর বিখ্যাত কিছু ছবির মুহূর্ত ধরা পড়েছে। রয়েছে দিওয়ার (Deewaar), জঞ্জির (Zanjeer), অভিমান (Abhimaan), কুলি (Coolie), সূর্যবংশী (Sooryavansham), কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhi Gham), মহবতেঁ (Mohabbatein) এবং গুলাবো সিতাবো-র (‘Gulabo Sitabo) মতো ছবি।

আরও পড়ুন: দিল্লির গুরুদ্বারের Covid Care কেন্দ্রে ২ কোটি টাকার অর্থ সাহায্য Amitabh Bachchan-এর

এত বছর পর আজও ইন্ডাস্ট্রিতে তাঁকে ভেবেই চিত্রনাট্য লেখা হয়। ক্যারেক্টার রোল নয়, তিনি আজও পরিচালক-প্রযোজকদের কাছে প্রধান চরিত্রের জন্যে বিবেচিত হন। শুধুমাত্র অভিনয়ই নয়, অমিতাভ বচ্চন একজন সমান দক্ষ গায়ক এবং লেখকও।

অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) আগামীদিনে দেখা যাবে দীপিকা পাডুকোনের (Deepika Padukone) সঙ্গে The Intern ছবির হিন্দি রিমেকে। অজয় দেবগণের (Ajay Devgn) Mayday ছবিতেও দেখা যাবে তাঁকে।

অন্যদিকে, কিছুদিন আগেই নীতিন মনচন্দা নামে এক ব্যক্তি অভিষেক বচ্চনকে ট্যাগ করে ট্যুইটে লেখেন, ‘বিগ বুল দেখলাম। আমার মনে হয় অভিনয়ে দিক থেকে আপনি অমিতাভ বচ্চনের চেয়ে বড় মাপের। ঈশ্বর আপনার মঙ্গল করুন গুরুভাই।’ এর উত্তরে ভক্তকে ধন্যবাদ জানিয়ে অভিষেক লেখেন, ‘আপনার এই প্রশংসার জন্যে অনেক ধন্যবাদ স্যার। তবে কেউ কখনও ওঁর থেকে ভালো হতে পারবেন না।’

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।






Source link