২০২১ সালে বলিউড তারকাদের প্রতি দিনের হিসাবে রোজগার কত , Shahrukh to Salman know the per day Income of Bollywood stars

Share Now





শাহরুখ

শাহরুখ

রেড চিলিজ এন্টারটেইমনেন্টের কর্ণধার শাহরুখ অভিনেতা ছাড়াও একাধিক ব্র্যান্ডের দূত। অভিনয় থেকে তাঁর পারিশ্রমিক বিশাল অঙ্কের টাকা হলেও , প্রতিদিনের হিসাবে ২০২১ সালে তাঁর রোজগার ৮০ হাজার ডলার।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

৪৫৫ মিলিয়ন ডলার সম্পত্তির অধিকারী অমিতাভ বচ্চন। তাঁর প্রতিদিনের রোজগার ৬০ হাজার ডলার। প্রতিটি ছবির জন্য তিনি ২০ থেকে ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

সলমান খান

সলমান খান

অভিনেতাই শুধু নন, বলিউজের ভাইজান সলমান একজন প্রযোজকও। প্রতিটি ছবির জন্য তিনি ৬০ কোটি টাকা পারিশ্রমিক নেন। বহু ব্র্যান্ডের বিজ্ঞাপনে সাামিল হওয়া সলমানের প্রতিদিনের হিসাবে আয় ১ লাখ ২৭ হাজার ডলার।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

প্যাশন বাজের খবর অনুযায়ী, অক্ষয় কুমারের প্রতিদিনের রোজগার ১ লাখ ৭৮ হাজার মার্কিন ডলার। প্রতিটি ছবির জন্য অক্ষয়ের পারিশ্রমিক ৫৪ কোটি টাকা। তিনি নিজে ‘হরি ওম এন্টারটেনমেন্ট ‘ নামের সংস্থার মালিক।

আমির খান

আমির খান

বলিউড পারফেকশনিস্ট আমির খান প্রতিটি ছবির জন্য ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নেন। তাঁর মোট সম্পত্তি ২২৫ মিলিয়ন ডলার। তাঁর প্রতিদিনের হিসাবে রোজগার ৪২ হাজার মার্কিন ডলার।

সইফ আলি খান

সইফ আলি খান

১৫০ মিলিয়ন মার্কিন ডলারের সম্পত্তির অধিকারী সইফ আলি খান প্রতিটি ছবির জন্য ৭ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন। তাঁর রোজগার ১১ হাজার মার্কিন ডলার প্রতিদিনের হিসাবে।

হৃতিক রোশান

হৃতিক রোশান

প্রতিটি ছবির জন্য হৃতিক ২৫ থেকে ৩৪ কোটি টাকা পারিশ্রমিক নেন। তাঁর প্রতিদিনের হিসাবে রোজগার ১০ হাজার ডলার। এমনই দাবি সংবাদমাধ্যম ‘প্যাশন বাজে’র।

রণবীর কাপুর

রণবীর কাপুর

অভিনেতা রণবীর কাপুরের প্রতিদিনের রোজগার ১০ হাজার ডলার। মোট ৪৫ মিলিয়ন মার্কিন ডলারের সম্পত্তির মালিক রণবীর। প্রতিটি ছবির জন্য তিনি পারিশ্রমিক নেন ২৫ কোটি টাকা।

 মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী

বাঙালি তারকা মিঠুন চক্রবর্তী প্রতি ছবির জন্য ৯ থেকে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নেন বলে দাবি সংবাদমাধ্যম প্যাশন বাজ-এর। তাদের দাবি মিঠুন চক্রবর্তীর প্রতিদিনে রোজগার ২১ হাজার ডলার।

রণবীর সিং

রণবীর সিং

অভিনেতা রণবীর সিং প্রতি ছবির জন্য ২০ কোটি টাকা পারিশ্রমিক নেন। তাঁর প্রতিদিন হিসাবে রোজগার ৫ ১২ হাজার মার্কিন ডলার।

পাঁচটি সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি, জেনে নিন আলিয়া ভাটের মিষ্টি লাভ-স্টোরিপাঁচটি সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি, জেনে নিন আলিয়া ভাটের মিষ্টি লাভ-স্টোরি






Source link