২০২১ সালে বলিউডে সবচেয়ে ধনী অভিনেতা কারা, জানুন শাহরুখ থেকে সলমানের সম্পত্তির পরিমাণ

Share Now





 শাহরুখ খান

শাহরুখ খান

পর পর ফ্লপ ফিল্ম। তারপরও রয়েছে করোনার জেরে প্রবল লকডাউনের ধাক্কা, যার ফলে বহু সময়ই বন্ধ করতে হয়েছে শ্যুটিংয়ের কাজ। এই সমস্ত চ্যালেঞ্জ পার করেও শাহরুখ খান বলিউডের বেতাজ বাদশা। কার্যত ‘বাজিগর’ এর মতো করেই বিভিন্ন বাধা টপকে শাহরুখের বর্তমানে প্রতিদিনের হিসাবে রোজগার ৮০ হাজার ডলার। তাঁর মোট সম্পত্তি ৬৯০ মিলিয়ন ডলার।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বলিউডের বিগ বি অমিতাভের দখলে রয়েছে ৪৫৫ মিলিয়ন ডলারের সম্পত্তি। বয়সের চ্যালেঞ্জ পেরিয়ে, নিজে করোনা আক্রান্ত হয়েও চির তরুণের মতো করে তিনি লড়ে যাচ্ছেন ফিল্মের দুনিয়ায়। তাঁর প্রতিদিনের রোজগার ৬০ হাজার ডলার।

সলমান খান

সলমান খান

২০২১ সালে দাঁড়িয়ে সলমন খানের সম্পত্তির পরিমাণ ৩৬০ মিলিয়ন ডলার । প্রতিদিনের হিসাবে ‘রাধে’র তারকার রোজগার ২৭ হাজার ডলার । বলিউডের ভাইজানের আখ্যায় ভূষিত সলমনের ছবি মূলত প্রতি বছর ইদের সময় মুক্তি পায়।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারও করোনা লকডাউনের জেরে একাধিক সমস্যার মধ্য দিয়ে গিয়েছেন। করোনার জেরে বিভিন্ন সময় তাঁর ছবি ‘রাম সেতু’র শ্যুটিং ধাক্কা খাচ্ছে। এদিকে, তথ্য অনুযায়ী শত বাধা পেরিয়ে অক্ষয়ের সম্পত্তির পরিমাণ ৩২৫ মিলিয়ন ডলার।

 আমির খান

আমির খান

অর্থ সম্পত্তির নিরিখে সলমান থেকে শাহরুখদের অনেকে পিছনে রয়েছেন আমির। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ২২৫ মিলিয়ন ডলার। প্রতিদিনের হিসাবে তাঁর আয় ৪২ হাজার ডলার। প্রতি ছবিতে তিনি ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

সইফ আলি খান

সইফ আলি খান

নবাব পুত্র সইফের মোট সম্পত্তির পরিমাণ ১৫০ মিলিয়ন ডলার। প্রতি ছবিতে তিনি ৭ থেতে ১০ কোটি টাকা নেন পারিশ্রমিক হিসাবে। প্রতিদিনের হিসাবে তাঁর রোজগার ১১ হাজার ডলার।

হৃতিক রোশান

হৃতিক রোশান

মোট ৫০ মিলিয়ন ডলারের সম্পত্তির মালিক হৃতিক। প্রতিটি ছবির জন্য তিনি ২৫ থেকে ৩৪ কোটি টাকা পারিশ্রমিক হিসাবে নেন। তাঁর প্রতিদিনের রোজগার ১০ হাজার ডলার ।

রণবীর কাপুর

রণবীর কাপুর

বহু ফ্লপ ফিল্মের পর রণবীর কাপুর কার্যচ জনপ্রিয়তার নিরিখে আপাতত খানিকটা পিছনে। এই তারকা বিভিন্ন সময়ে তাঁর ব্যক্তিগত জীবনের কারণে খবরের শিরোনাম কেড়েছেন। ঋষি পুত্রের মোট সম্পত্তির পরিমাণ ৪৫ মিলিয়ন ডলার। প্রতিদিনের রোজগার ১০ হাজার ডলার। প্রতি ছবিতে তাঁর পারিশ্রমিক ২৫ কোটি টাকা।

 মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী

বলিউডে নিয়ম মাফিক করদাতাদের তালিকায় মিঠুন চক্রবর্তীর নাম সবচেয়ে আগে। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৪০ মিলিয়ন ডলার। তাঁর প্রতিদিনের রোজগার ২১ হাজার ডলার । এমনই দাবি সূত্রের। এক একটি ছবির জন্য মিঠুনের পারিশ্রমিক ৯ থেকে ১০ কোটি টাকা বলে শোনা যায় বলিউডের নানান গুঞ্জন থেকে।

রণবীর সিং

রণবীর সিং

রণবীর সিংয়ের মোট সম্পত্তির পরিমাণ ৩৫ মিলিয়ন ডলার। প্রতিদিনের হিসাবে তাঁর রোজগার ১২ হাজার ডলার। প্রতিটি ছবির জন্য তিনি পারিশ্রমিক নেন ২০ কোটি টাকা।






Source link