সুইসাইড বোম্বার দিয়ে অমিত শাহ ও যোগী আদিত্যনাথকে খুনের হুমকি, মেইল CRPF-কে

Share Now





নিজস্ব প্রতিবেদন: চাঞ্চল্য ছড়ানো খবর। খুনের হুমকি মেইল এল মুম্বইয়ে সিআরপিএফ-এর অফিসে। ‘মেরে ফেলা হবে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগীকে আদিত্যনাথ ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে’। মেইলে স্পষ্ট উল্লেখ রয়েছে, ওড়ানো হবে যোগীকে। অমিত শাহকে সুইসাইড অ্যাটাকে হত্যা করার জন্য  কিছুদিন আগেই মুম্বইয়ের সিআরপিএফের প্রধান কার্যালয়ে প্রেরণ করা হয়েছিল। আগামীদিনে একইভাবে আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে তাঁদের মারা হবে।

সিআরপিএফ সংবাদ সংস্থা এএনআইকে মঙ্গলবার মেইলের কথা জানায়। সিআর পিএফ জানিয়েছে, ‘‘দিন কয়েক আগেই শাহ এবং যোগীকে হত্যার হুমকি দিয়ে ওই মেল আসে সিআরপিএফ-এর কাছে। ইতিমধ্যেই গোয়েন্দা সংস্থাকে সতর্ক করা হয়েছে। সিআরপিএফ-এর মুম্বইয়ের সদর দফতরে এসেছে মেইলটি। ১১ জন সুইসাইড বোম্বিং-র কথা বলা হয়েছে। দেশের বিভিন্ন ধর্মীয় স্থান এবং গুরুত্বপূর্ণ জায়গায় হামলা চালনো হবে।

ইতিমধ্যে মেইলের সূত্র খোঁজার জন্য উঠে পড়ে লেগেছে কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী। বাড়িয়ে দেওয়া হয়েছে দুই গুরুত্বপূর্ণ বিজেপি নেতার নিরাপত্তা।

প্রসঙ্গত, ছত্তিশগড়ে মাওবাদী ও সিআরপিএফ-র মাঝে গুলির লড়াইয়ের পর দুজন স্থানীয় সাংবাদিকের কাছে সোমবার এসেছে রহস্যজনক ফোন। ফোনের ওপার থেকে বলা হয়েছে, সিআরপিএফ-এর কমান্ডোকে বন্দি করে রাখা হয়েছে। গুলির লড়াইয়ের পর সেই কমান্ডোকে নিয়ে গিয়েছে তাঁরা। এই খবর স্ত্রীয়ের কাছে পৌঁছাতেই, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের কাছে চিঠি দিয়ে স্বামীকে ফিরিয়ে দেওয়ার আর্জি করেন। কমান্ডোকে বন্দি রেখে কী পদক্ষেপ নিতে চলেছে মাওবাদীরা তা বোঝা মুশকিল।

এই ঘটনার সঙ্গে অমিত শাহ ও যোগী আদিত্যনাথকে খুনের হুমকির কোনও যোগ সূত্র আছে কিনা তার তদন্ত করা হচ্ছে। তবে এখনও নিশ্চিতও কিছুই জানা যায়নি। কারা এই মেইল পাঠিয়েছে তাও এখনও স্পষ্ট নয়। 







Source link