সিঙ্গুরে রোড শো করবেন অমিত শাহ, Amit Shah rally Singur on 7 April and campaign for Rajib Banerjee

Share Now





নজরে সিঙ্গুর

নজরে সিঙ্গুর

এবার শাহের নজরে সিঙ্গুর। শুভেন্দুর হয়ে নন্দীগ্রামে ঝাঁপিয়ে প্রচারের পর এবার সিঙ্গুরে প্রচারে ঝাঁপাতে চলেছেন অমিত শাহ। নন্দীগ্রামে শুভেন্দুর জয় নিশ্চিত এমনই দাবি করেছে বিজেপি। যদিও তৃণমূল কংগ্রেস নেত্রীর দাবি তিনিই জিতছেন। এদিকে তৃণমূলের আরেক স্পটলাইট কেন্দ্র সিঙ্গুরে ভোট রয়েছে চতুর্থ দফায়। এবার সেই সিঙ্গুরকে টার্গেট করে ঝাঁপাচ্ছে বিজেপি। অমিত শাহ নিজে আসছেন সিঙ্গুরে প্রচার করতে। ৭ এপ্রিল সিঙ্গুরে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের হয়ে প্রচার করবেন তিনি। তৃণমূলের মাস্টার মশাই এখন বিজেপিতে। অন্যদিকে তৃণমূল এবার সিঙ্গুরে প্রার্থী করেছে বেচারাম মান্নাকে। যাঁর সঙ্গে প্রবল বিরোধ মাস্টার মশাইয়ের।

রাজীবের হয়ে প্রচার

রাজীবের হয়ে প্রচার

শুভেন্দুর পর এবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামতে চলেছেন অমিত শাহ। ৭ এপ্রিল ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের হয়ে রোড শো করবেন তিনি। তৃণমূলের টিকিটে আগে ডোমজুর কেন্দ্রে জয়ী হয়েছিলেন রাজীব। এবার প্রতীক বদল করে সেই কেন্দ্রে জয়ী হওয়া তাঁর কাছে বড় চ্যালেঞ্জ। রাজীব আগেই সেই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেসকে। তিনি বলেছেন এবার বিজেপির টিকিটে ডোমজুড় জিতে দেখাবেন তিনি।

রবীন্দ্রনাথকে নিশানা মমতার

রবীন্দ্রনাথকে নিশানা মমতার

কয়েকদিন আগেই প্রকাশ্য হুগলিতে জনসভা করতে গিয়ে রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন রবীন্দ্রনাথ ভট্টাচার্য আসন ছাড়তে চাননি বলে তিনি সিঙ্গুরে প্রার্থী হতে পারেন নি। তার পরেও রবীন্দ্রনাথ ভট্টাচার্য এভাবে তৃণমূলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন তিনি বুঝতে পারেন নি। রবীন্দ্রনাথ ভট্টাচার্যের মতো প্রবীণ নেতা যে বিজেপিতে যোগ দিতে পারেন শুধু মাত্র টিকিটের জন্য েসটা তিনি ভাবতেই পারেননি বলে অভিযোগ করেছেন মমতা।

সিঙ্গুর নিয়ে মমতাকে নিশানা মোদীর

সিঙ্গুর নিয়ে মমতাকে নিশানা মোদীর

হুগলির তারকেশ্বরের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিঙ্গুর নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন। তিনি অভিযোগ করেছেন সিঙ্গুর নিয়ে প্রতারণা করেছেন মমতা। সিঙ্গুরকে রাজনৈতিক কাজে ব্যবহার করার পর সেখানকার মানুষের কথা ভুলে গিয়েছিলেন তিনি। সিঙ্গুরের মানুষের কথা ভাবেন নি। সেখানকার মানুষের কর্মসংস্থানের কথা ভাবেননি মমতা।






Source link