সম্পর্ক নিয়ে অকপট সাংসদ তারকা নুসরত জাহান, Nusrat Jahan admitted her relationship with Yash Dasgupta on socila media

Share Now






না, আর লুকিয়ে রাখার কোনও কারণই নেই। বরং এবার প্রকাশ্যেই জানিয়ে দিলেন যশ দাশগুপ্তের সঙ্গে ডেট করছেন নুসরত জাহান। যার ফলে সব জল্পনার অবসান ঘটল। গত বছর থেকেই নুসরত ও যশের রসায়ন ক্রমেই গভীর থেকে গভীরতর হয়ে উঠছিল। টলিপাড়ায় এই নিয়ে গুঞ্জন শুরু হলেও দুই তারকাই মুখে তালা লাগিয়েছিলেন। যদিও তলে তলে চলছিল সবকিছু। তবে মঙ্গলবার নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি দেখার পর সবকিছু স্পষ্ট হয়ে গেল জলের মতো।

এক সংবাদমাধ্যমের সমীক্ষায় টলিউডের সবচেয়ে কাঙ্খিত নারীর তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন নুসরত জাহান। নুসরতের বিষয়ে অন্য সব তথ্য দেওয়ার পর সেখানে রিলেশনশিপ স্ট্যাটাসে দেওয়া ‘‌ডেটিং যশ’‌, এর অর্থ যশের সঙ্গে সম্পর্কে রয়েছেন নুসরত। সেই খবরের স্ক্রিনশটও তিনি শেয়ার করেন নিজের ইনস্টা স্টোরিতে। আর তাতেই প্রশ্ন উঠছে, তাহলে কি যশের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন সাংসদ তারকা?

গত বছর পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে থাকছিলেন না নুসরত। এর মাঝে যশের সঙ্গে রাজস্থান ট্রিপের কথাও প্রকাশ্যে এসেছিল। যদিও তা নিয়ে দুই তারকাই কোনও মন্তব্য করেননি। তবে সকলকে চমকে দিয়ে এ বছর যশ বিজেপিতে যোগ দেওয়ায় সকলে ভেবেছিলেন যে নুসরত ও যশের সম্পর্কে বোধহয় ছেদ পড়ল। কিন্তু রাজনীতি ও ব্যক্তিগত জীবন যে আলাদা তা প্রমাণ করলেন এই দুই তারকা। কখনও কফি কাপের ছবি দিয়ে, কখনও একসঙ্গে পার্টিতে গিয়ে নুসরত–যশ প্রমাণ করেছেন তাঁদের বন্ধুত্ব নিছকই বন্ধুত্ব নয়। এবার নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি হল। একই সংবাদমাধ্যমের সমীক্ষায় টলিউডের সবচেয়ে কাঙ্খিত পুরুষ হয়েছেন যশ। সেই স্ক্রিনশটও শেয়ার করেছেন নুসরত। আর তাতে লিখেছেন অভিনন্দন।






Source link