শুভেন্দুর আশঙ্কা মুখ্যমন্ত্রী না ‘টিকাশ্রী’ করে দেন, তৃণমূল ছেড়ে খোঁচা প্রাক্তন নেত্রীকে , Suvendu Adhikari criticizes Mamata Banerjee as ‘Tikashree’ about corona vaccine in free of cost,

Share Now





পুরুলিয়া : কাশীপুরের সভায় তৃণমূল সরকারকে তুলোধোনা করলেন শুভেন্দু অধিকারী

শুধু ‘শ্রী’ যোগ করে নিজের বলে চালান মমতা!

শুধু ‘শ্রী’ যোগ করে নিজের বলে চালান মমতা!

পুরুলিয়ার সভা থেকে শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, রাজ্যের সরকার সমস্ত কেন্দ্রীয় সরকারের প্রকল্পের নাম পরিবর্তন করে চালাচ্ছে। আসলে সব প্রকল্পই কেন্দ্রের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুধু ‘শ্রী’ যোগ করে নিজের বলে চালিয়ে দিচ্ছেন। তাহলেই ভাবুন কতখানি মিথ্যাচার করছে এই সরকার।

বিনামূল্য ভ্যাকসিন, নিজের নামে চালাবেন মমতা!

বিনামূল্য ভ্যাকসিন, নিজের নামে চালাবেন মমতা!

শুভেন্দুর কথায়, রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে আমি খুব কাছ থেকে দেখেছি। এই সরকার কেন্দ্রের প্রকল্পগুলিকে কীভাবে নিজেদের বলে চালাচ্ছে, তা লক্ষ্য করেছি। আদতে এরা প্রকল্পও চুরি করছে। এবার না বিনামূল্য ভ্যাকসিন প্রদানের যে অভিযান নিয়েছে সরকার, তাও নিজের নামে করে নেন মমতা বন্দ্যোপাধ্যায়।

টিকাশ্রী নাম দিয়ে বিনামূল্যে ভ্যাকসিন, খোঁচা শুভেন্দুর

টিকাশ্রী নাম দিয়ে বিনামূল্যে ভ্যাকসিন, খোঁচা শুভেন্দুর

এদিন বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হবে বলে চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার না এই ভ্যাকসিন প্রদানের নতুন নামকরণ করে দেন তিনি। মুখ্যমন্ত্রী এর নাম হয়তো দেবেন টিকাশ্রী। টিকাশ্রী নাম দিয়ে বিনামূল্যে ভ্যাকসিন তাঁর কৃতিত্ব বলে চালিয়ে দেবেন। এমনই আশঙ্কার কথা ধ্বনিত হল শুভেন্দুর কণ্ঠে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে টিকাশ্রী খোঁচা দেন শুভেন্দু

মমতা বন্দ্যোপাধ্যায়কে টিকাশ্রী খোঁচা দেন শুভেন্দু

রাজ্যবাসীকে বিনামূল্যে কোভিড ভ্যাকসিন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিঠি লেখেন। রবিবার পুরুলিয়ার সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করেন তিনি। তাঁর কথায়, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন আগেই জানিয়েছেন, দেশের মানুষ বিনামূল্য টিকা পাবেন। প্রধানমন্ত্রীও জানিয়েছেন, প্রথম দফায় বিনামূল্যে টিকা পাবেন স্বাস্থ্যকর্মীরা। এখন আবার রাজ্য বলছে, রাজ্যবাসী বিনামূল্যে টিকা পাবেন। তা নিয়েই মমতাকে টিকাশ্রী খোঁচা দেন শুভেন্দু।






Source link