শুভেন্দুদের ভুলে যাওয়ার পরামর্শ মমতার! তৃণমূলের ওয়ার্কিং কমিটিতে এবার কারা, Mamata Banerjee gives message for new and announces name of working committee of TMC

Share Now





একুশের রণকৌশল ঠিক করতে বৈঠক মমতার

একুশের রণকৌশল ঠিক করতে বৈঠক মমতার

২০২১-এ বাংলায় সম্মুখ সমরে অবতীর্ণ হয়ে চলেছে তৃণমূল ও বিজেপি। আর মাত্র ৩ মাস বাকি বিধানসভা নির্বাচনের। তার আগে একুশের রণকৌশল ঠিক করতেই এদিন ওয়ার্কিং কমিটির বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকে উপস্থিত ছিলেন সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অরূপ রায়, সুব্রত মুখোপাধ্যায় ও প্রশান্ত কিশোর।

ওয়ার্কিং কমিটির নতুন তিন সদস্যের নাম ঘোষণা

ওয়ার্কিং কমিটির নতুন তিন সদস্যের নাম ঘোষণা

এদিন ওয়ার্কিং কমিটির নতুন তিন সদস্যের নাম ঘোষণা করা হয়। নতুন তিন সদস্য হলেন শোভনদেব চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য ও মলয় ঘটক। এরপর দলের নেতাদের উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সবাইকে এককাট্টা হয়ে কাজ করতে হবে। কৃষি আইনের বিরোধিতা চলবে। তিনি শেষপর্যন্ত কৃষকদের পাশে থাকবেন বলেই জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

কে এল কে গেল, তাতে কিছু এসে যায় না

কে এল কে গেল, তাতে কিছু এসে যায় না

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দলত্যাগীদের গুরুত্ব দেওয়ার কোনও দরকার নেই। কে এল কে গেল, তাতে কিছু এসে যায় না। সরকারের উন্নয়নমূলক কাজই হবে আমাদের হাতিয়ার। আমাদের সরকার মানুষের পাশে থেকেছে। মানুষের পাশে থাকবে। এই সত্য মানুষের কাছে পৌঁছে দেওয়ার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

শুভেন্দু অধিকারীদের গুরুত্ব দিতে নারাজ মমতা

শুভেন্দু অধিকারীদের গুরুত্ব দিতে নারাজ মমতা

উল্লেখ্য, ২০২১-এর তৃণমূলের অ্যাসিড টেস্টের আগে দলে ভাঙন প্রবণতা বেড়েছে। শুভেন্দু অধিকারীর মতো দলের প্রথম সারির নেতা বিরোধী শিবিরে যোগদান করেছে। তবে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলত্যাগকে সেভাবে গুরুত্ব দিতে নারাজ। তাঁর কথায়, মানুষ আমাদের সঙ্গে রয়েছে, তাই কে এল কে গেল দেখার কোনও দরকার নেই।






Source link