শীতলকুিচর মৃত্যুর ঘটনা নিয়ে মমতা সরকারকে নিশানা মিঠুন চক্রবর্তীর, Mithun Chakraborty target Mamata Banerjee government over Shitalkuchi death case

Share Now





 শীতলকুচিতে মৃত্যু

শীতলকুচিতে মৃত্যু

চতুর্থ দফার বৈঠকে নজির বিহিনী ঘটনা ঘটেছে কোচবিহারের শীতলকুচিতে। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যু হয়েছে জোড়পাটকি গ্রামে। বিনা প্ররোচনায় গুলি চালানো হয়েছে শীতলকুিচতে। এমনই অভিযোগ গ্রামবাসীদের। শীতলকুচির ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগ দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে চরম রাজনৈতিক চাপান উতোর তৈরি হয়েছে গোটা রাজ্যে।

মিঠুনের আক্রমণ

শীতলকুচির ঘটনা নিয়ে পাল্টা মমতা সরকারকে নিশানা করলেন মিঠুন চক্রবর্তী। রায়নায় দলীয় প্রার্থীর প্রচারে গিয়ে মিঠুন চক্রবর্তী বলেন উস্কানিতেই শীতলকুিচর ঘটনা ঘটেছে। সেখানে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখ জনক। ইস্কানি দিয়ে মায়ের কোল খালি করে দেওয়া হল। তিনি বলেছেন, সিংহাসন আগলে রাখার জন্য এই সব করা হচ্ছে। ওঁদের ফাঁদে পা দেবেন না।

মিঠুনের প্রতিশ্রুতি

মিঠুনের প্রতিশ্রুতি

রায়নার সভা থেকে মিঠুন চক্রবর্তী প্রতিশ্রুতি গিয়েছেন, বিজেপি ক্ষমতায় আসলে রাজ্যে কোনও দাঙ্গা হানাহানি হবে না। সোনার বাংলা গড়ার জন্য বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। বিজেপি সরকার গড়লে সরকারি হাসপাতালের জেনারেল ওয়ার্ডও শীতাতপ নিয়ন্ত্রিত করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। কোনও মিথ্যে প্রতিশ্রুতি বিজেপি দেয় না বলেও দাবি করেছেন মিঠুন চক্রবর্তী।

 অমিত শাহের পদত্যাগ দাবি

অমিত শাহের পদত্যাগ দাবি

শীতলকুচির ঘটনা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন শীতলকুচির ঘটনাই স্পষ্ট হয়ে গিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ষড়যন্ত্র করছে। তাঁর পদত্যাগ দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগেই একাধিকবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতাকে পাল্টা জবাব দিয়ে অমিত শাহ বলেছেন মানুষ চাইলে তিনি পদত্যাগ দেবেন।






Source link