শিশির-সুনীলের সাংসদ পদ খারিজের দাবি, ফের স্পিকারকে ফোন Sudip Banerjee-র

Share Now





নিজস্ব প্রতিবেদন: বিজেপি ছেড়ে মুকুল রায় তৃণমূলে ফিরে যাওয়ায়, রাজ্যে দলত্যাগ বিরোধী আইন কার্যকর করার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অভিকারী। এরই মধ্যে তাঁর বাবা শিশির অধিকারী এবং সুনীল মণ্ডলের সাংসদ পদ খারিজের দাবিতে লোকসভার স্পিকারের কাছে দরবার করল তৃণমূল। ওম বিড়লাকে ফোন করলেন লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্য়োপাধ্যায়। 

আগেও একাধিকবার শিশির-সুনীলের সাংসদ পদ খারিজের দাবিতে স্পিকার ওম বিড়লার দ্বারস্থ হয়েছে তৃণমূল। দু’বার তাঁকে চিঠি লেখা হয়। ফোনেও একাধিকবার আবেদন করা হয়। আজ ফের একবার স্পিকারকে ফোন করলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সমস্ত বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন স্পিকার ওম বিড়লা। 

আরও পড়ুন: Police এ তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের নিয়োগ, জারি হল নির্দেশিকা

আরও পড়ুন: একদিকে চূড়ান্ত বৈভব, অন্যদিকে অনাহার; অসাম্যের অতিমারীতেই কি আক্রান্ত ভারত?

 খাতায় কলমে কাঁথি লোকসভার তৃণমূল সাংসদ শিশির অধিকারী এবং বর্ধমান পূর্বের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। কিন্তু একুশের বিধানসভা ভোটের আগে গেরুয়া শিবিরের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। শুভেন্দু অধিকারীর সঙ্গে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন সুনীল মণ্ডল। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অন্য আরও একটি সভামঞ্চে দেখা যায় শুভেন্দু অধিকারীর বাবা তথা কাঁথির তৃণমূল সাংসদকেও। এখানেই শেষ নয়, ভোটের আগে কার্যত তৃণমূলের বিরুদ্ধে বিষোদগার করেন তাঁরা। এরপরই শাসকদলের সঙ্গে দুই সাংসদের সম্পর্কের ফাটল চওড়া হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)







Source link