শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রীর সঙ্গে কার পরকীয়া সম্পর্ক তৈরি হয়, মুখ খুললেন রাজ , Raj Kundra’s Ex Wife’s affair with his sister’s husband sparks new affair , here is the latest

Share Now





 রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রীর নিশানায় শিল্পা

রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রীর নিশানায় শিল্পা

প্রসঙ্গত শিল্পা শেট্টির জন্মদিনের পরই রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রী কবিতা এক সাক্ষৎকারে জানান, শিল্পা শেট্টির সঙ্গে রাজ কুন্দ্রার পরকীয়া প্রেমের জন্যই তাঁর সংসারে আগুন লেগেছে। যে তথ্য কার্যত নস্যাৎ করে দিয়েছেন শিল্পার স্বামী রাজ।

নন্দাইয়ের সঙ্গে সম্পর্ক ছিল কবিতার!

নন্দাইয়ের সঙ্গে সম্পর্ক ছিল কবিতার!

রাজ এই ঘটনায় তাঁর বোনের স্বামীর সঙ্গে প্রাক্তন স্ত্রী কবিতার পরকীয়া প্রেমের অভিযোগ করেন। রাজ এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে ১১ বছর পর পুরনো বিয়ের কথা তোলা হচ্ছে মানেই, এর নেপথ্যে কোনও ষড়যন্ত্র রয়েছে। তিনি সাফ ভাষায় জানান, তাঁর বিজনেজ ট্রিপের সময় প্রাক্তন স্ত্রী কবিতা রাজের বোনের স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে নিতেন। এখবর রাজকে তাঁর ড্রাইভারও দিয়েছেন বলে জানান তিনি।

পরকীয়া রুখতে চেষ্টাও হয় প্রবল !

পরকীয়া রুখতে চেষ্টাও হয় প্রবল !

রাজ জানান, এই ঘটনা ঘিরে তিনি যথা সম্ভব সমস্ত কিছুকে রোখার চেষ্টা করেন। মন ভেঙে গিয়েছিল তাঁর। সেই সময় , রাজের বোন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এছাড়াও রাজের বিস্ফোরক দাবি, যে তাঁর ও কবিতার মধ্যে ব্রেক আপের খবর ১০ হাজার পাউন্ডে একটি লন্ডনের সংবাদমাধ্যমকে বিক্রি করেছেন কবিতা।

রাজের বোনের দাবি

রাজের বোনের দাবি

এদিকে যাঁর স্বামীকে নিয়ে এই পরকীয়া প্রেমের অভিযোগ সেই রবিনা তথা রাজের বোন সাফ জানিয়েছেন যে , শিল্পা কখনও কবিতা ও রাজের মাঝখানে আসেননি। রবিনার স্বামীর সঙ্গে কবিতার প্রেমের পর রবিনাও ডিভোর্সের পথে যান। ততদিনে কবিতাকে ডিভোর্স দেওয়ার ভাবনা চিন্তা শুরু করেন রাজ। রবিনা বলছেন , এরপর ২০০৬ সালে রাজ ও শিল্পার প্রেম শুরু হয়।






Source link