শাহরুখ সলমন খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনের মতো বলিউড তারকাদের পারিশ্রমিক ২০২১ সালে, , Bollywood actors fees for upcoming films, know Shahrukh, Salman to Akshay, Alia, Deepika’s charges

Share Now





আলিয়া ভাট

আলিয়া ভাট

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সঞ্জয়লীলা বনশালীর পরিচালনায় এই বছর স্ক্রিনে আসতে চলেছে। এই ছবিতে নাম ভূমিকায় আছেন আলিয়া ভাট। এই ছবির জন্য আলিয়া ২০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। এদিকে, শোনা যাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের “ব্রহ্মাস্ত্র’ ও এই বছর মুক্তি পাচ্ছে। এই ছবির জন্য আলিয়া পাচ্ছেন ১০ কোটি টাকা। দাবি সূত্রের।

রণবীর সিং

রণবীর সিং

কপিল দেবের জীবনীর ওপপ আধারিক ‘৮৩’ ছবিতে নাম ভূমিকায় থাকছেন রণবীর সিং। তিনি এই ছবিতে অসামান্য অভিনয় করেছেন বলে গুঞ্জন আগেই শোনা গিয়েছে। ছবির জন্য রণবীরের পারিশ্রমিক ৫০ কোটি টাকা।

দিপীকা পাড়ুকোন

দিপীকা পাড়ুকোন

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে চলেছেন দিপীকা। এই ছবি ২০২১ সালেই মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। ছবির জন্য দীপিকা পাচ্ছেন ২০ কোটি টাকা।

প্রভাস

প্রভাস

‘বাহুবলী’ স্টার প্রবাস ইতিমধ্যেই বলিউডে সাড়া ফেলেছেন। তাঁর আসন্ন ছবি ‘রাধেশ্যাম’। এই ছবির জন্য তিনি পারিশ্রমিক হিসাবে পাচ্ছেন ৮০ কোটি টাকা। এছাড়াও ছবির লাভের অংশ থেকে ১০ শতাংশ পাবেন প্রভাস। এমনই ‘ডিল’ রয়েছে ।

সলমান খান

সলমান খান

‘রাধে’ ছবির জন্য লাভের ৮০ শতাংশ সলমান ও ছবির দুই প্রযোজক সোহেল ও অতুল অগ্নিহোত্রী নিচ্ছেন।

রনবীর কাপুর

রনবীর কাপুর

আলিয়ার সঙ্গে রণবীরের প্রেম জমে ওঠে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির হাত ধরে। এই ছবিতে রণবীর ৩০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

‘বেল বটম’ ছবিতে আসতে চলেছেন অক্ষয় কুমার। ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিত অক্ষয় নিচ্ছেন বলে শোনা গিয়েছে। এদিকে, ‘ সূর্যবংশী’ ছবির জন্য অক্ষয় নিচ্ছেন ফিল্মের লাভের ৩০ শতাংশ।

 শাহরুখ খান

শাহরুখ খান

‘পাঠান’ এর হাত ধরে শাহরুখ ফের কামব্যাক করছেন বলিউডে। আর এই ছবির জন্য তিনি নিচ্ছেন ১০০ কোটি টাকা।






Source link