মুম্বইয়ে শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হন টলিউডের রুক্মিণী মৈত্র | tollywood actress rukmini maitra infected with covid 19 now she is fine

Share Now






মুম্বইয়ে শুটিং চলাকালীন অন্যান্য বলিউড তারকাদের মতোই করোনায় আক্রান্ত হয়েছিলেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। অসুস্থতার জন্য তিনি এই খবর সকলকে জানাতে পারেননি। তবে তিনি এই সংক্রান্ত সব তথ্য সোশ্যাল মিডিয়ায় শনিবারই পোস্ট করেন দেবের প্রেমিকা রুক্মিণী।

করোনার ভাইরাসে আক্রান্ত হওয়ার ২১ দিন পর নিজের ভক্তদের জন্য ইনস্টাগ্রামে পোস্ট করলেন রুক্মিণী। তিনি জানিয়েছেন, কোভিডে আক্রান্ত হওয়ার পর তিনি মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর মায়েরও কোভিড পরীক্ষা করা হয়েছিল কিন্তু তা নেগেটিভ আসে। রুক্মিণী এও জানান যে শারীরিক দুর্বলতার কারণে তিনি এই পোস্ট করতে পারেননি। তবে এখন অভিনেত্রী সুস্থ হয়ে উঠেছেন এবং ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার পর তিনি ফের আবার শুটিংয়ে ফিরবেন বলেও জানিয়েছেন। এর আগে বলিউডের বহু তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন। সম্প্রতি কোভিড–১৯ পজিটিভ ধরা পড়েছে বলিউডের ফিট অভিনেতা অক্ষয় কুমারের। এছাড়াও আমির খান, আর মাধবন, রণবীর কাপুর, আলিয়া ভাট সহ বহু তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন।

টলিউডের পর এবার বলিউডে নাম লেখাতে চলেছেন রুক্মিণী। বিপুল শাহ প্রযোজিত ইমোশনাল অ্যাকশন থ্রিলার ‘সনক’-এ অভিনয় করছেন তিনি। রুক্মিণীর বিপরীতে রয়েছেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। ছবিটি পরিচালনা করছেন কণিষ্ক বর্মা। রুক্মিণী-বিদ্যুৎ ছাড়াও আর একটি মুখ্য চরিত্রে চন্দন রায় সান্যালকে দেখা যাবে।






Source link