মুম্বইয়ের ল্যাকমে ফ্যাশন উইকে শোভিস্টোপারদের ঘুরে দাঁড়াল ভিকি কাউশাল, জান্ভি কাপুর

Share Now




এএনআই |
আপডেট করা হয়েছে:
ফেব্রুয়ারী 12, 2020 15:28 আইএসটি

মুম্বই (মহারাষ্ট্র) [India], 12 ফেব্রুয়ারি (এএনআই): দ্য ল্যাকমে ফ্যাশন উইক সামার / রিসর্ট 2020 ফ্যাশন এক্সট্রাভানজান মঙ্গলবার আমি মুম্বইয়ের সাথে শুরু করলাম ভিকি কৌশল এবং জানহভি কাপুর শোস্টোপার্স হিসাবে
ভিকি দেখতে পেয়েছিলেন একটি কুনাল রাওয়াল সৃজনে কালো এবং সাদা রঙের অবরুদ্ধ শেভ্রন ইনসেট কুর্তা এবং লাগানো প্যান্টের উপর একটি অসম্পূর্ণ হিমলাইন, কালো, ভারি টেক্সচারযুক্ত, বোতামহীন, শেরওয়ানি সমন্বিত একটি কুনাল রাওয়াল সৃজনে ড্যাশিং এবং ডিপার দেখছিলেন।
রাহুল মিশ্র স্বপ্ন দেখেছিলেন পুরোহিত এমব্রয়ডারিড টিউলে গাউনটিতে জানহভি দেখতে খুব সুন্দর লাগছিল, যখন তিনি স্নেহধারী ক্যাটওয়াকটির চারপাশে মনোনিবেশ করেছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানটি ফ্যাশন সপ্তাহের 30 জেনারেল নেক্সট প্রাক্তন শিক্ষার্থীদের সাথে সম্মানিত ফ্যাশন প্ল্যাটফর্মের 20 বছর উদযাপন করেছে এবং রিলায়েন্স ট্রেন্ডস ফ্যাশন লাইন উপস্থাপন করেছিল।
২০০ Lak সালে ল্যাকমে ফ্যাশন উইক জেনার নেক্সট প্রোগ্রামটির প্রচেষ্টায় অংশ নেয় যা সময়ের সাথে সাথে ডিজাইনের ক্ষেত্রে প্রিমিয়ার মেধাবীদের উত্সাহিত করে এবং প্রায় ২০০ জন অংশগ্রহণকারীকে বিশ্বমানের ব্র্যান্ডে পরামর্শ দিয়েছিল।
ফ্যাশন শোতে, 30 ডিজাইনার তাদের প্রারম্ভিক সংগ্রহগুলি থেকে তাদের জনপ্রিয় আইকনিক চেহারাগুলি নতুনভাবে তৈরি করেছিলেন এবং তাদের সমসাময়িক স্টাইলে উপস্থাপন করেছিলেন।
মহিলাদের জন্য হাউট কৌচারের পরিসীমা চকচকে এবং ভারীভাবে শোভিত ছিল, পুরুষদের পোশাকের কেন্দ্রবিন্দুতে লেয়ারিংয়ের ধারণা ছিল।
“জেনারেল নেক্সট প্রোগ্রামটি লাকমে ফ্যাশন উইকের অন্যতম মূল স্তম্ভ। সুতরাং, এটা দুর্দান্ত যে আমরা এই প্ল্যাটফর্মটি থেকে আবিষ্কারকরা আবিষ্কার করেছি যে উদ্বোধনী অনুষ্ঠানে 20 বছর এলএফডাব্লু উদযাপনকে আরও বিশেষ করে তোলার জন্য একত্রিত হয়েছে,” হেড বলেছেন লাকমে, অশ্বত স্বামীনাথনে উদ্ভাবনের।
শোকেসটি দেশজুড়ে ট্রেন্ডস স্টোরগুলিতে এবং অনলাইন শপিং প্ল্যাটফর্ম এজেআইও ডট কম উপলক্ষে একচেটিয়া লাকমে ফ্যাশন উইক 20-বছর উদযাপন সংগ্রহের নেতৃত্ব দেবে। (রেডিও তেহরান)





Source link