মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দায়িত্বজ্ঞানহীন, কমিশনকে অবমাননার অভিযোগে বিস্ফোরক দিলীপ ঘোষ, Dilip Ghosh claims resignation of Mamata Banerjee on election commission order issue

Share Now





মমতার মঙ্গলবারের কর্মসূচি

মমতার মঙ্গলবারের কর্মসূচি

নির্বাচন কমিশন মমতা বন্দ্যোপাধ্যায়কে ২৪ ঘন্টার জন্য ব্যান করেছে। এদিন রাত আটটা পর্যন্ত নির্বাচন কমিশনের সেই নির্দেশিকা কার্যকর থাকবে। তারপর তিনি বারাসত এবং বিধাননগরে সভা করবেন। অন্যদিকে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের প্রতিবাদ করে এদিন বেলা ১২ টা থেকে গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় বসবেন তিনি। নির্বাচন কমিশনের সিদ্ধান্তকে অগণতান্ত্রিক এবং অসাংবিধানিক অ্যাখ্যাও দিয়েছেন তিনি। সংখ্যালঘুদের ভোট দিতে অনুরোধ করার পাশাপাশি কেন্দ্রীয় বাহিনী নিয়ে মন্তব্যের জেরে মমতা বন্দ্যোপাধ্যায়কে দুবার নোটিশ দিয়েছিল নির্বাচন কমিশন।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

এদিন সকালে দিলীপ ঘোষ বহরমপুর গির্জা মোড়ে চা-চক্রে যোগ দেন। সেখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনায় বসার সিদ্ধান্তের কড়া সমালোচনা করেন। তিনি বলেছেন, নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় বসে পড়েন, কেন্দ্রের পাশ করানো আইনের বিরুদ্ধে তিনি রাস্তায় বসেন। পাশাপাশি তিনি সুপ্রিম কোর্টের নির্দেশের বিরুদ্ধেও রাস্তায় বসে পড়েন। এইসব একজন মুখ্যমন্ত্রীর কাজ নয় বলেও মন্তব্য করেন তিনি।

তিনি চেয়েছিলেন পুরো ব্যান

তিনি চেয়েছিলেন পুরো ব্যান

এদিন দিলীপ ঘোষ বলেন, তিনি চেয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে যেন পুরোপুরি প্রচার থেকে ব্যান করা হয়। কেননা তিনি নির্বাচনী প্রচারে সাম্প্রদায়িক উত্তেজনা ছড়াচ্ছেন। বিষয়টি নিয়ে বিজেপি নির্বাচন কমিশনে অভিযোগ করেছিল বলেও জানিয়েছেন তিনি। তা দেখেই নির্বাচন কমিশন ওয়ানে ২৪ ঘন্টার জন্য ব্যান করেছে।

মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত

মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত

বিজেপির রাজ্য সভাপতি মনে করেন মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা দায়িত্বজ্ঞানহীনতার পরিচায়ক। এইরকম দায়িত্বজ্ঞানহীন মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে দিলীপ ঘোষ পুলিশের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, যাঁরা এখনও চমকাচ্ছেন, ধমকাচ্ছেন, তাঁরা ভেবে রাখুন, ২-রা মের পরে কোথায় যাবেন। তিনি বলেন, তাঁদেরকে বিজেপির পায়ের তলায় কাজ করতে হবে। ফলে সেই দিনটা আরও খারাপ হবে।






Source link