মিমি পার্নোর বন্ধুত্ব, পার্নোকে আম পাঠালেন মিমি, How Mimi Chakraborty and Parno Mitra getting good friends more day by day

Share Now






মিমি চক্রবর্তীর সঙ্গে পার্নো মিত্রের বন্ধুত্বের কথা কার্যত ২০২১ বিধানসভা নির্বাচনের সময় থেকেই জানা যায়। সেই সময় যখন বাংলার রাজনীতিতে সবেমাত্র ভোটের পারদ চড়তে চলেছিল, টলিউডের এই দুই বান্ধবী তখন বাংলার বাইরে বেড়াতে গিয়েছিলেন। পোস্ট করেছিলেন একসঙ্গের ছবিও। তখন থেকেই স্পষ্ট হয় যে রাজনীতির বেড়াজাল পেরিয়ে মিমির সঙ্গে পার্নোর সম্পর্ক আরও জোরদার হচ্ছে।

এককালে মিমির বিএফএফ বলতে ইন্ডাস্ট্রি জানত নুসরত জাহানকে। পরবর্তীকালে সেই সমীকরণে একটু চিড় ধরেছে বলে খবর বহু মহলের। এদিকে, পার্নোর সঙ্গে ততদিনে মিমির সখ্যতা বেশ জোরদার। এদিকে এরই মাঝে পার্নোর একটি ইনস্টাগ্রাম পোস্ট কার্যত ঝড় তুলেছে। সেখানে দেখা গিয়েছে আমের ছবি। যা পার্নো উপহার পেয়েছেন বলে জানান। এরপরই জানা যায় যে সেই আম পার্নোকে পাঠিয়েছেন মিমি চক্রবর্তী।

যেখানে রাজ্য রাজনীতিতে কার্যত ‘বেসুরো’ শব্দ প্রাক ভোট থেকে ভোট পরবর্তী পর্যায়ে বাংলায় ঘোরাফেরা করছে, সেখানে পার্নো ও মিমির সম্পর্ক রীতিমতো ঈর্ষণীয় বলে দাবি করছেন অনেকেই। একজন তৃণমূল সাংসদ অন্যজন বিজেপির তরফে বিধানসভা ভোটের প্রার্থী ছিলেন। এই অবস্থায় মিমি ও পার্নোর বন্ধুত্বের সমীকরণ বহুজনের আলোচনায় উঠে আসছে।






Source link