মানসিক হাসপাতালে নোবেল! – saregamapa famed singer nobel reached mental asylum and posted a video on facebook

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: নোবেল যেখানে, বিতর্ক সেখানে। গানের থেকেও বেশি বিতর্কের কারণেই পরিচিতি নোবেলের। এপার বাংলায় জি বাংলায় রিয়্যালিটি শো সারেগামাপা-এর হাত ধরে খ্যাতির শীর্ষে উঠেছিলেন নোবেল কিন্তু বিতর্কের ধাক্কায় অনুরাগীদের সে মোহ কাটতে সময় লাগেনি। ২৪ বছর বয়সী এই গায়কের কীর্তিতে সারাক্ষণ শোরগোল নেটপাড়ায়। কখনও বাংলাদেশের রকস্টার জেমসকে জড়িয়ে অশ্লীল পোস্ট তো কখনও ভারতের প্রধানমন্ত্রী মোদীকে টার্গেট। কখনও আবার বাংলাদেশের টিভি সাংবাদিককে মোবাইল ফোনে অপহরণের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছেন নোবেল। এবার নোবেল সোজা পৌঁছলেন পাগলা গারদে।

বৃহস্পতিবার পাবনার এক বিখ্যাত মানসিক হাসপাতাল থেকে নিজের ভিডিয়ো পোস্ট করেন বাংলাদেশের এই কন্ট্রোভার্সি বয়। সোশ্যাল মিডিয়ায় নোবেলের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে., মানসিক হাসপাতালে চেম্বারে চিকিৎসাধীন কয়েকজনের সঙ্গে গ্রিলের এপারে দাঁড়িয়ে গলা ছেড়ে বাংলাদেশের জাতীয় সঙ্গীত সোনার বাংলা গাইছেন। ক্যাপশনে নোবেল লিখেছেন, ‘নোবেল ম্যানের ‘জাতীয় সঙ্গীত’ পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ।’ এরপর একটি লাভচিহ্ন। ভিডিয়োতে নোবেলের পাশে তাঁর স্ত্রীকেও দেখা গিয়েছে।

হঠাৎ এমন কী হল যে মানসিক হাসপাতালে পৌঁছে গেলেন নোবেল। তাহলে মানসিক সুস্থতা হারিয়েছেন নোবেল? ট্রিটমেন্টের কারণেই কি তাহলে বাংলাদেশের পাবনার বিখ্যাত মানসিক হাসপাতালে গিয়েছেন খামখেয়ালি এই গায়ক? ভিডিয়ো দেখে এরকম একাধিক প্রশ্ন নেটিজেনদের মনে জাগলেও তার কোনও উত্তর মেলেনি। তবে অনুমান কাউন্সেলিংয়ের জন্যই হয়ত ওই হাসপাতালে গিয়েছিলেন মুডি নোবেল। গত কয়েকদিন ধরে মারাত্মক মানসিক চাপে রয়েছেন এই গায়ক বলে জানা গিয়েছে।

‘কতবার সেক্স করেছ?’ অশালীন প্রশ্নে নেটিজেনকে ‘রগড়ে’ দিলেন ‘নোয়া’

বিতর্কিত মন্তব্য সাংবাদিককে হুমকি এসবের জেরে ঢাকা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল। পুলিশি জেরার মুখে পড়ে কোনও মানসিক চাপ অনুভব করেছেন কিনা তা খোলসা করেননি। তাঁর জেরে কি মানসিক হাসপাতালে? নেটিজেনদের মনে প্রশ্ন উঠলেও উত্তর নেই। তবে আবার নেটপাড়ার একাংশের মত হয়ত হাসপাতাল পরিদর্শনে গিয়েছেন সদা বিতর্ক চঞ্চল নোবেল। তবে যাই করুন না কেন নোবেল আছেন বিতর্কেই।

‘মালিককে বল সে ফিরে এসেছে’, শ্রীময়ীতে রিএন্ট্রির মুখে হুঙ্কার ‘জুন আন্টি’র






Source link