মাইনে পাবেন না কর্মীরা, বন্ধ করা হল অন্যতম সেরা হোটেল Hyatt Regency

Share Now





নিজস্ব প্রতিবেদন: বিরাট আর্থিক সঙ্কটে Hyatt Regency। পরিস্থিতি এতটাই খারাপ যে কর্মীদের বেতন দেওয়ারও সামর্থ নেই তাঁদের, এমনটাই জানাচ্ছে হোটেল কর্তৃপক্ষ। আর্থিক সঙ্কটে আপাতত বন্ধ হয়ে গেল মুম্বইয়ের অন্যতম সেরা হোটেল হায়াত (Hyatt Regency)। অনির্দিষ্টকালের জন্যই বন্ধ থাকবে। যতদিন না পরবর্তী বিজ্ঞপ্তি জারি হচ্ছে, ততদিন বন্ধ রাখার কথাই জনানো হয়েছে হোটেলের তরফে।

সোমবার এক বিবৃতি  জারি করে মুম্বইয়ের Hyatt Regency হোটেলের ম্যানেজার হরদীপ মারওয়া জানান, হোটেল চালানোর জন্য মালিকপক্ষ থেকে কোনও টাকাই পাঠাচ্ছেন না তাঁরা। কর্মীদের বেতনও বন্ধ করে দিয়েছে। এমন পরিস্থিতিতে আমাদের কিছু করার নেই। বাধ্য হয়েই হোটেল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী কোনও বিজ্ঞপ্তি তাঁদের তরফে  না আসা পর্যন্ত হোটেলের  ঝাঁপ নামানোই থাকবে বলে জানিয়েছেন হোটেলের ম্যানেজার।

আরও পড়ুন: ম্যাট্রিমোনিয়াল সাইটে ফাঁদে ফেলে ১২ জন মহিলাকে শারীরিক নির্যাতনে গ্রেফতার অভিযুক্ত

দেশে করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) আছড়ে পড়তে মুখ থুবড়ে পড়েছে হোটেল ব্য়বসা। মুম্বইয়ের এই বিলাসবহুল হোটেলের কর্ণধার এশিয়ান হোটেলস (ওয়েস্ট) লিমিটেড (Asian Hotels (West) Ltd)। বিমানবন্দরের কাছেই রয়েছে এই বিলাসবহুল হোটেল। কলকাতাতেও যুবভারতী ক্রীড়াঙ্গনের পাশে রয়েছে হায়াত রিজেন্সি। তবে, তাঁরা কী সিদ্ধান্ত নিয়েছে তা এখনও জানা যায়নি।  করোনায় (Corona) ঘরবন্দী থাকার জন্য বিরাট ক্ষতি হয়েছে পর্যটন শিল্পে। যার প্রভাব সরাসরি পড়েছে হোটেল শিল্পে।

আরও পড়ুন: Passport-র সঙ্গে সংযুক্ত থাকবে Vaccination Certificate, বিদেশযাত্রায় নয়া SOP কেন্দ্রের
 

তবে দেশে দৈনিক করোনা আক্রান্তের (Daily Covid Update) সংখ্যা অনেকটা কমে এসেছে। আজ (মঙ্গলবার) করোনা আক্রান্ত হয়েছেন, ৮৬ হাজারের একটু বেশি। তার মধ্যে মহারাষ্ট্রে দৈনিক আক্রান্তের সংখ্যা প্রায় ১০ হাজার।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)







Source link