মমতা বন্দ্যোপাধ্যায়ের লেটেস্ট নিউজ , Mamata Banerjee targets BJP in her rally in Katwa , know the latest news

Share Now





West Bengal Election : পূর্ব বর্ধমানঃ কখন কাকে জীবনে কাজে লাগে কী করে জানব:মমতা বন্দ্যোপাধ্যায়

'বাংলা তোমাদের রাজনৈতিক মেরুদণ্ড ভেঙে দেবে'

‘বাংলা তোমাদের রাজনৈতিক মেরুদণ্ড ভেঙে দেবে’

মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব বর্ধমানের কাটোয়ার সভা থেকে এদিন বিজেপিকে টার্গেটে রেখে বলেন, ‘ বাংলা তোমাদের রাজনৈতিক মেরুদণ্ড ভেঙে দেবে। বাংলা বদলা নেবে.. কীসের বদলা, বুলেটের বদলে ব্যালটের বদলা.. কীসের বদলা কোভিডে লোক মেরেছ .. তার বদলা’।

 কোভিড নিয়ে সরব মমতা

কোভিড নিয়ে সরব মমতা

‘৫ মাস কোভিড ছিল না তখনই ইংজেকশন দেওয়া উচিত ছিল। আমি বলেছিলাম ইংজেকশন আমায় দিন , টাকা দিয়ে কিনব…।’ কোভিড প্রসঙ্গে সপর চড়া করে মোদীকে নিশানা করে এঅভাবেই বক্তব্য রাখেন মমতা। তিনি ফের একবার অভিযোগ তোলেন যে বহিরাগত গুণ্ডাদের থেকেই রাজ্যে করোনা ছড়াচ্ছে। মমতা বলেন, ‘ বাংলায় ১০ হাজার গুণ্ডা এসেছে, ওরা কোভিড ছড়াচ্ছে। নরেন্দ্র মোদীর প্যান্ডেল যারা করছেন তারা আক্রান্ত।’ এমনই অভিযোগ করেন মমতা।

'দিদিকে এক্স বলার জায়গা নেই'

‘দিদিকে এক্স বলার জায়গা নেই’

মমতা এদিন মোদীকে তোপ দেগে সাফ জানান,’ দিদি যাবে না.. দিদি থাকবে..তুমি জেনে রেখে দিও মোদীবাবু তুমি যাবে আগামিদিন। দিদিকে এক্স বলার জায়গা নেই। ওটা দিদির স্বেচ্ছামৃত্যু, ভীষ্মের স্বেচ্ছা মৃত্যুর মতোই। তোমাকেও ‘এক্স’ কাল আমরা করবই। ‘

' বাংলা জিতে দিল্লিতে ঝাঁপাব'

‘ বাংলা জিতে দিল্লিতে ঝাঁপাব’

‘বিজেপি এমন একচা পার্টি , কিছু গুণ্ডা, গদ্দার ওদের সঙ্গে তলে গিয়েছে।’ এদিন মমতা বন্দ্যোপাধ্যায় এভাবেই খোঁচা দেন মমতা।পাশাপাশি তিনি জানান, বাংলা জিতে নেওয়া র পরই দিল্লিতে নরেন্দ্র মোদীকে টার্গেটে নিতে চলেছে ঘাসফুল শিবির। প্রসঙ্গত কয়েকদিন আগেই তৃণমূলের তরফে একটি পোস্টে ইঙ্গিত মেলে যে, সম্ভবত ২০২৪ সালের লোকসভা নির্বাতনে কাশী থেকে মোদীর বিরুদ্ধে প্রার্থী হতে পারেন মমতা।






Source link