মমতা বন্দ্যোপাধ্যায়ের লেটেস্ট নিউজ , Mamata Banerjee targets BJP and Election commission over covid cases

Share Now





West Bengal Election : পূর্ব বর্ধমানঃ কখন কাকে জীবনে কাজে লাগে কী করে জানব:মমতা বন্দ্যোপাধ্যায়

ফোন ট্যাপের অভিযোগ, চড়ালেন সুর

ফোন ট্যাপের অভিযোগ, চড়ালেন সুর

‘আমার ফোন ট্যাপ হয়েছে।’ এই বার্তা দিয়েই কার্যত মমতা বন্দ্যোপাধ্যায় মেনে নিয়েছেন যে শীতলকুচি কাণ্ড নিয়ে যে অডিও (টেপের সত্যতা বিচার করেনি ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি) বিজেপি প্রকাশ্যে এনেছে তার কণ্ঠস্বর তাঁরই। তবে এর সঙ্গেই মমতা সাফ জানান, তাঁর ফোন ট্যাপ হয়েছে মানে সকলের ফোনই ট্যাপ হচ্ছে। আর এটা ‘গ্রেট স্ক্যাম’।

'কে ফোন ট্যাপ করেছে আমি জানতে চাই'

‘কে ফোন ট্যাপ করেছে আমি জানতে চাই’

মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানান, তাঁর ফোন কে ট্যাপ করেছে, তা তিনি জানতে চান। ক্ষোভের সুর উগড়ে দিয়ে, তাঁর দাবি এই ইস্যুতে তিনি একচুল জমিও ছাড়বেন না। এটা নিয়ে তিনি তদন্তের দাবি তোলেন।

'অলরেডি খুঁজে বের করা হয়ে গিয়েছে'

‘অলরেডি খুঁজে বের করা হয়ে গিয়েছে’

এদিন তৃণমূল সুপ্রিমো সাফ জানান যে তাঁর ফোন কে ট্যাপ করেছে তার নেপথ্যে রয়েছে একটি চক্র। জোর গলায় মমতা বলেন,’ অলরেডি আমার খুঁজে বের করা হয়ে গিয়েছে যে কে এই খেলায় আছে।’

 শীতলকুচি ফোনকাণ্ড

শীতলকুচি ফোনকাণ্ড

প্রসঙ্গত , বিজেপি যে অডিও টেপ (টেপের সত্যতা বিচার করেনি ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি) প্রকাশ করেছে তাতে মমতার কণ্ঠস্বরে শোনা গিয়েছে, ‘ ডেডবডি এখন রেখে দাও । পরিবারকে বলবে কেউ বডি যেন না নেয়। ভোটটা মাথা ঠাণ্ডা করে করে নাও, ডেডবডি নিয়ে ব়্যালি হবে।’ শীতলকুচি কাণ্ড নিয়ে মমতা এমন বলেছেন বলে জাবি বিজেপির।

কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন দিদি

কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন দিদি

এদিন মমতা অভিযোগের সুরে বলেন, ‘বিজেপির এলাকায়.. যদিও ওই সিটগুলো ওরা পাবেনা.. সেখানে নির্বাচনের সময় ৪ দিন করে সময় দিয়েছে (প্রচারে)’। এরপরই তিনি ইঙ্গিত দেন যে, যে সমস্ত এলাকায় তৃণমূল পোক্ত জায়গায় আছে সেই এলাকার ভোট পর্বে কমানো হয়েছে প্রচারের সময়। মমতা অভিযোগ তোলেন তাঁকে আটকানোর জন্য ৪ দিন সময় কমতি রাখা হয়েছে প্রচারে। তবে নরেন্দ্র মোদীর প্রচার পর্বের ক্ষেত্রে এমনটা দেখা যাচ্ছে না। মমতার অভিযোগ বিজেপির কথামতো এই সমস্ত ঘটছে।






Source link