মনোজ বাজপেয়ীর খবর, মনোজ বাজপেয়ীর বিয়ে, আয়, গাড়ির সংখ্যা , Manoj Bajpeyee love affiar, marriage, and income , cars and life facts in bengali

Share Now





মনোজের ফ্যামিলি লাইফ

মনোজের ফ্যামিলি লাইফ

মনোজ বাজপেয়ীর বাবা পেশায় কৃষক। ৪ ভাইবোন কে নিয়ে ছিল মনোজদের বাড়ি। ছোট থেকেই অভিনেতা হওয়ার প্রবল বাসনা ছিল তাঁর। বহু ইন্টারভিউতেই সেকথা জানিয়েছেন তিনি। ন্যাশনাল স্কুল অফ ড্রামায় বারবার ফেল করার পর চতুর্থবারে মনোজ বাজপেয়ী সেখানে সুযোগ পান।

কয়টি গাড়ি রয়েছে মনোজের?

কয়টি গাড়ি রয়েছে মনোজের?

‘আলিগড়’ অভিনেতার কাছে আপাতত তিনটি তাবড় গাড়ি রয়েছে। গাড়ির বিষয়ে তিনি শৌখিন। বিএমডাব্লিউএর তৃতীয় সিরিজ, স্কর্পিও, ফরচুনার রয়েছে মনোজের।

ওবেরয় স্প্রিং এ কত কোটি টাকার বাড়ি?

ওবেরয় স্প্রিং এ কত কোটি টাকার বাড়ি?

জানা যায়, মনোজ বাজপেয়ী আপাতত ৪ কোটি টাকার, তামাম বাড়ির মালিক। মুম্বইয়ের ওবেরয় স্প্রিংয়ে রয়েছে এই বাড়ি। যেখানে মনোজের সুখের সংসার রয়েছে।

 পুরস্কারের ঝুলি ভরপুর

পুরস্কারের ঝুলি ভরপুর

‘ভোসলে’,’পিঞ্জর’,’সত্য’ ছবির জন্য মনোজ বাজপেয়ী জাতীয় পুরস্কার পেয়েছিলেন।ছিপছিপে চেহারার এই অভিনেতাকে ২০১৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হয়। এছাড়াও ‘সত্য’ ও ‘ আলিগড়’ ছবির জন্য তিনি ফিল্মফেয়ার ও এশিয়া পেসিফিক অ্যাওয়ার্ড পেয়েছেন।

বিয়ের দু মাসেই ডিভোর্স!

বিয়ের দু মাসেই ডিভোর্স!

তারকা অভিনেতা মনোজ বাজপেয়ীর প্রথম বিয়ে খুব একটা সুখকর হয়নি। বিয়ের ২ মাসের মধ্যেই ডিভোর্স হয় তাঁদের। দিল্লির এক মহিলার সঙ্গে বিয়ে হলেও, তা সুখী করতে পারেনি দু’জনকে।

স্বপ্নের প্রেম পর্বের পর বিয়ে

স্বপ্নের প্রেম পর্বের পর বিয়ে

এরপর মনোজ বাজপেয়ীর সঙ্গে বিয়ে হয় বলিউড তারকা নেহার। ‘করিব’ ছবির শ্যুটিংয়ের সময় দুজনের দেখা হয় প্রথম। এরপর ৬ বছর প্রেম পর্ব চলে। তারপর প্রেমের বিষয়ে নিশ্চিত হয়ে দুজনে বিয়ের পথে এগিয়ে যান। প্রসঙ্গত, মনোজের স্ত্রী অভিনেত্রী নেহার আসল নাম শাবানা। দুই ভিন ধর্ম হলেও এই দুই তারকা আপাতত সুখে সংসার করছেন।






Source link