ভাঙড়ে বোমা তৈরির কারখানার হদিশ মিলল, তাজা বোমা সহ উদ্ধার প্রচুর বারুদ, Bomb factoy seased by police at Bhangor

Share Now





West Bengal

oi-Rahul Roy

  • By অভীক

  • |

ভোট গনণার আগেই বারুইপুর পুলিশ জেলার ভাঙড় বিধানসভার কাশীপুর থানা এলাকায় খোঁজ মিলল বোমা বানানোর ডেরা। পুলিশের হাতে উদ্ধার তাজা বোমা সহ উদ্ধার বোমা বানানোর মশলা।

পুলিশ সুত্রে জানা গিয়েছে,ভোট গণনার কয়েক দিন আগেই ভাঙড়ের কাশীপুর থানার পুলিশ দফায় দফায় বোমা উদ্ধার করেছে। ভাঙড়ের শানপুকুর অঞ্চলের কাঁটজালা গ্রামের খালপাড়ের একটি ঘর থেকে বোমা সহ বোমা তৈরির বিপুল পরিমাণ মশলা উদ্ধার করা হয়েছে।এর পাশাপাশি ভাঙড়ের ভগবানপুর থেকে ২২ টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে।এছাড়া ভোগালী গ্রামের একটি বাঁশ বাগান থেকে ৯ টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া বিপুল পরিমাণ এই বোমা নিস্ক্রিয় করতে বোম স্কোয়াড কে খবর দিয়েছে পুলিশ।বোম স্কোয়াড এসে উদ্ধার হওয়া বোমা গুলো নিস্ক্রিয় করবে বলে জানা গিয়েছে।

পুলিশ সুত্রের খবর ভাঙড়ের কাটজালা গ্রামে বহিরাগত দুষ্কৃতী দের নিয়ে এসে বোমা বাঁধার কাজ চলছিল। বাগজোলা খাল পাড়ের একটি নির্জন ঘরে।এদিন পুলিশ সেই ঘর ভেঙে দেয়। এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব আইএসএফ এর বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছে।তাদের দাবি ভোট গণনার পর আইএসএফ ভাঙড়ে অশান্তি পাকানোর জন্যই এই বোমা তৈরি করছিল।অভিযোগ অস্বীকার করছে আইএসএফ নেতৃত্ব।






Source link