বোমা ফাটেনি মহাজাতি সদনে, বিস্ফোরণে নেপথ্যে তাহলে কী জানাল নির্বাচন কমিশন, West Bengal Assembly Election 2021: Cocolet bomb hurle at Mahajatisadan says election Commission

Share Now





West Bengal

oi-Bahni Sanyal Dutta

কলকাতায় মহাজাতি সদনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেনি। নিষিদ্ধ বাজি চকোলেট বোমা ফাটানো হয়েছিল। এমনই জানিয়েছে নির্বাচন কমিশন। শেষ দফার ভোটের শুরুতেই মহাজাতি সদনে পর পর দুটি বোমা ফাটানো হয় বলে অভিযোগ। ঘটনায় সেন্ট্রাল অ্যাভিনিউত আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।

মহাজাতি সদনের সামনে চলন্ত গাড়ি থেেক েবামা ফাটানো হয় বলে অভিযোগ। যদিও সেই ঘটনায় হতাহত কেউ হয়নি। তার কয়েকঘন্টার মধ্যে রবীন্দ্র সরণিতে এবং বিধান সরণিতে বোমা ফাটানো হয়। বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমা ফাটানো হয় বলে অভিযোগ। রবীন্দ্র সরণি এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। বাড়ি বাড়ি ঢুকে তল্লাশি চালানো হয়।

এদিকে নানুরে বেশ কিছু জায়গায় বোমা উদ্ধার হয়েছে। তবে তেমন কোনও বড় অশান্তির খবর পাওয়া যায়নি। মোেটর উপর শান্তিপূর্ণ ভোট গ্রহণ হয়েছে রাজ্যে। কলকাতায় বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছে। মানিকতলা আর বেলেঘাটায় উত্তেজনা বেশি হয়েছে। নইলে শহরেও ভোট ভালই হয়েছে। বীরভূম, মুর্শিদাবাদেও তেমন গণ্ডগোলের খবর পাওয়া যায়নি।






Source link