বেলেঘাটা আইডিতে অক্সিজেন প্ল্যান্টে বিপত্তি, Obstruction in Beleghata ID hospital oxygenplant used for Covid-19 patient

Share Now





কলকাতাঃ বেলেঘাটা আইডি হাসপাতালে অক্সিজেন সরবরাহকারী পাইপলাইনে বরফ জমে বিপত্তি

শুক্রবার রাত থেকে সমস্যা

শুক্রবার রাত থেকে সমস্যা

বেলেঘাটা আইডি হাসপাতাসে অক্সিজেন সরবরাহের জন্য নিজেদের অক্সিজেন প্ল্যান্ট রয়েছে। সেখান থেকেই অক্সিজেন সরবরাহ করা হয়। তবে সূত্রের খবর অনুযায়ী, শুক্রবার রাত থেকেই সেখানে বিপত্তি দেখা দেয়। প্রযুক্তিবিদরা গিয়ে দেখেন পাইপলাইনে বরফ জমে রয়েছে। যেই কারণে অক্সিজেন সরবরাহে বাধা তৈরি হচ্ছে।

সমস্যা সমাধানের কাজ শুরু

সমস্যা সমাধানের কাজ শুরু

একদিকে যেমন পাইপলাইন মেরামতির কাজ শুরু করা হয়, অন্যদিকে, পাইপে জমে যাওয়া বরফ গলাতে জল দেওয়াও শুরু করা হয়। তবে সমস্যা না মিটলে প্ল্যান্টে নতুন করে কয়েল বসানো হতে পারে বলে জানা গিয়েছে।

অনিশ্চয়তা তৈরি হতে পারে

অনিশ্চয়তা তৈরি হতে পারে

সমস্যা তৈরি হওয়ার সঙ্গে সঙ্গে বিকল্প পথে রোগীদের অক্সিজেন সরবরাহ করা শুরু হয়। তারা কোনও রকম অসুবিধায় পড়েননি বলেই জানা গিয়েছে। তবে এই অসুবিধা বেশিদিন চললে, অক্সিজেন সরবরাহ নিয়ে অনিশ্চয়তা তৈরি হতে পারে। অসুবিধায় পড়তে পারেন রোগীরা।

বাংলায় এক্সিট পোল মিলিয়ে প্রত্যাবর্তনে অন্য অঙ্ক, মমতাই হবেন দিল্লির মোদী-বিরোধী মুখ

রক্ষণাবেক্ষণের অভাবে বিপত্তির অভিযোগ

রক্ষণাবেক্ষণের অভাবে বিপত্তির অভিযোগ

বেলেঘাটা আইডি হাসপাতালের অক্সিজেনের প্ল্যান্ট থেকে তরল অক্সিজেন সরবরাহ করা হয়। এই প্ল্যান্টের জরুরি রক্ষণাবেক্ষণের প্রয়োজন পড়ে প্রতিটি সময়েই। কিন্তু বেলেঘাটা আইডি হাসাপাতালে রক্ষণাবেক্ষণের দিকে নজর দেওয়া হয়নি বলে অভিযোগ কর্মীদের একাংশের। যদিও এব্যাপারে কর্তৃপক্ষের মতামত পাওয়া যায়নি।






Source link