বিশ্বভারতী ইস্যুতে অনুব্রত মণ্ডলকে আক্রমণ রাজু বন্দ্যোপাধ্যায়ের, Raju Banerjee attacks Anubrata Mondal on Viswabharati issue

Share Now





বিশ্বভারতী কাণ্ডে দায়ী তৃণমূল

বিশ্বভারতী কাণ্ডে দায়ী তৃণমূল

বিশ্বভারতী কাণ্ডে দায়ী তৃণমূল। দিলীপ ঘোষের পর এমনটাই অভিযোগ রাজু বন্দ্যোপাধ্যায়ের। তাঁরও অভিযোগ মিছিলে নেতৃত্ব দিতে দেখা গিয়েছে তৃণমূল বিধায়ক নরেশ বাউড়িকে। এরপর সেই মিছিল থেকেই নির্মাণ সামগ্রি লুট করা হয় বলে অভিযোগ করেছেন রাজু।

জেলে থাকার কথা অনুব্রত-র

জেলে থাকার কথা অনুব্রত-র

এক টেলিভিশন সাক্ষাৎকারে রাজু বন্দ্যোপাধ্যায় সরাসরি বলেন, বীরভূম জুড়ে তোলাবাজি, আইনশৃঙ্খলা অবনতির জন্য দায়ী অনুব্রত মণ্ডল। যে লোকটার এখন জেলে থাকার কথা, তিনিই বাইরে রয়েছেন। সেই সাক্ষাৎকারে অপর ব্যক্তি ছিলেন অনুব্রত মণ্ডল।

অনুব্রত-র জবাব

অনুব্রত-র জবাব

অনুব্রত মণ্ডল অভিযোগের জবাবে বলেন, বিধায়ক নরেশ বাউড়ি রাস্তা দিয়ে হাঁটছিলেন। বিশ্বভারতী কাণ্ডের সঙ্গে তৃণমূল কোনওভাবেই জড়িত নয় বলে ওই টেলিভিশন সাক্ষাৎকারে দাবি করেন। তিনি বলেন, বোলপুরের মানুষের স্বাভাবিক প্রতিক্রিয়া হল সোমবারের পরিস্থিতি। পাশাপাশি ব্যক্তিগত আক্রমণের জন্য বিজেপির রাজু বন্দ্যোপাধ্যায়কে সতর্ক করে দেন।

 আগেও বীরভূম নিয়ে অনুব্রত মণ্ডলকে আক্রমণ

আগেও বীরভূম নিয়ে অনুব্রত মণ্ডলকে আক্রমণ

এর আগে রাজু বন্দ্যোপাধ্যায় বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে আক্রমণ করেছিলেন। তিনি বলেছিলেন বীরভূমের অবস্থা কাশ্মীরের যে কোনও জেলার থেকে খারাপ। তিনি বলেন বীরভূম এমন একটি জেলা, যেখানে প্রতিদিন গুলি, বোমা চলে। কিন্তু কাশ্মীরে তা হয় না। কাশ্মীরের জেলাগুলিতেও এই হিংসা নেই। রাজু বলেছিলেন, বীরভূমে তৃণমূলকে যিনি নেতৃত্ব দিচ্ছেন তিনি একজন ক্রিমিনাল। তিনি কত বড় নেতা বিজেপি দেখবে বলে জানিয়েছেন তিনি। পুলিশকে সরিয়ে তিনি বিজেপির সঙ্গে লড়াই করুন, বলেছিলেন রাজু।






Source link