বিজেপি নেতা দিলীপ ঘোষের প্রচারে ২৪ ঘণ্টা নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন, Elecetion Commission issue 24 hours ban on BJP leader Dilip Ghosh for his Shitalkuchi coment

Share Now





বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ২৪ ঘন্টার জন্য সেন্সর করল কমিশন

দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্য

দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্য

ফের শীতলকুচি কাণ্ড নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। দিলীপ ঘোষ এদিন পলাশীপাড়ার প্রচার সভা থেকে দাবি করেছেন শীতলকুচিতে সেদিন যাঁরা মারা গিয়েছেন তাঁরা কেউ ওই বুথের ভোটার ছিলেন না। তাঁরা অন্য জায়গা থেকে এসেছিলেন ভোট লুঠ করতে। দিলীপের ইঙ্গিত ছিল বাংলাদেশ থেকে এসেছিল তাঁরা।

 দিলীপের প্রচারে নিষেধাজ্ঞা

দিলীপের প্রচারে নিষেধাজ্ঞা

পলাশীপাড়ার প্রচার সভায় দিলীপের মন্তব্যের পরেই নির্বাচন কমিশন তাঁর প্রচারে ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। দিলীপের মন্তব্যে নির্বাচনী বিধি ভঙ্গ হয়েছে অভিযোগ করেই এই নোটিস জারি করেছে নির্বাচন কমিশন। এর আগেও শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করায় দিলীপ ঘোষকে নোটিস পাঠিয়েছিল নির্বাচন কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে জবাব দিতে বলা হয়েছিল।

 শীতলকুচি নিয়ে বিতর্কে দিলীপ

শীতলকুচি নিয়ে বিতর্কে দিলীপ

শীতলকুচির ঘটনার পরের দিনই বিতর্কিত মন্তব্য করেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছিলেন বেশি বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। তারপরেই নির্বাচন কমিশন দিলীপ ঘোষকে নোটিস পাঠায়। নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে নোটিস পাঠানো হয়েছিল। এই একই ঘটনা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় বিজেপি নেতা রাহুল সিনহার প্রচারে ৪৮ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন।

 সায়ন্তন বসুকে নোটিস

সায়ন্তন বসুকে নোটিস

শীতলকুচি ঘটনা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় বিজেপি নেতা সায়ন্তন বসুকেও নোটিস পাঠিয়েছে নির্বাচন কমিশন। তিনি বলেছিলেন, শোলে সিনেমার একটা ডায়লগ ছিল তাতে বলা হয়েছিল তোমরা একটা মারলে আমরা চারটে মারব। শীতলকুচি সেটা প্রমাণ করে দিয়েছে। তারপরেই সায়ন্তন বসুকে নোটিস পাঠায় নির্বাচন কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে জবাব দিতে বলা হয়েছে।






Source link