বামেদের প্রচার স্ট্র্যাটেজি বদল পঞ্চম দফা ভোটের আগে , Fifth phase west bengal poll update, due to Corona second wave Left Front changes its campaigning plans

Share Now





ষষ্ঠদফা ভোট থেকে বামেরা কোন পথে হাঁটবে?

ষষ্ঠদফা ভোট থেকে বামেরা কোন পথে হাঁটবে?

দেশে করোনার দ্বিতীয় স্রোতের জেরে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় ভোট বড় বালাই! স্বাস্থ্য পরিস্থিতির এমন সংকট মুহূর্তে ভোট আয়োজন নিয়েও প্রশ্ন উঠছে। এদিকে, বিভিন্ন রাজনৈতিক দলের প্রচারে জমায়েত ও সেখানে বহু ক্ষেত্রে করোনা বিধি না মেনে মাস্কের তোয়াক্কা না করেই সমর্থকদের ভিড় দেখা যাচ্ছে। সেই পরিস্থিতিতে বামেরা ষষ্ঠদফার ভোট থেকে নিজেদের প্রচার স্ট্র্যাটেজি পাল্টে দিল কোভিড পরিস্থিতির জেরে।

সেলিমের বার্তা ভোট প্রচার নিয়ে

সেলিমের বার্তা ভোট প্রচার নিয়ে

এদিন এক সাংবাদিক সম্মেলনে বামেদের তরফে মহম্মদ সেলিম জানান, বাংলায় চার দফার ভোট সম্পন্ন হয়েছে। পঞ্চম দফার ভোট প্রচারও শেষের দিকে। তাই ষষ্ঠদফার ভোট প্রচার থেকে বড়সড় জমায়েত, ভিড় বামেরা চাইছেনা। সেলিম এদিন বলেন,’ হইচই পাকানোর মতো কিছুই করা যাবে না।’

কোন স্ট্র্যাটেজিতে চলবে প্রচার পর্ব?

কোন স্ট্র্যাটেজিতে চলবে প্রচার পর্ব?

মহম্মদ সেলিম সাফ জানিয়েছেন যে, শেষ তিন দফার ১২২ আসনে বামেরা ছোট ছোট পথসভা করে প্রচার করবে। সামাজিক দূরত্ব মেনে চলবে প্রচার। এছাড়াও নেট মাধ্যমে বাম প্রার্থীরা প্রচার পর্বে ঝড় তুলবেন বলেও জানা গিয়েছে। ফলে শেষ তিন দফায় আলাদাভাবে যে বামেরা প্রচার করবে, তা স্পষ্ট জানান মহম্মদ সেলিম।

ফের চেনা ভূমিকায় বামেরা!

ফের চেনা ভূমিকায় বামেরা!

মহম্মদ সেলিম জানান, করোনা পরিস্থিতিতে বামেরা যেভাবে আগে মানুষের পাশে দাঁড়িয়েছে, সেভাবে এবারও তারা কাজ করবে। ফলে মানুষের কাছে এই সংকটের সময়ে খাবার পৌঁছে দেওয়া, বাস্তব পরিস্থিতিতে মানুষকে সচেতন করা, মানুষের হক নিয়ে লড়াই করার মতো উদ্যোগ এবার বামেরা ফের নিতে শুরু করবে বলে জানান সেলিম।






Source link