‘বাংলার জন্য আর্শীবাদ চেয়েছি’, দিল্লিতে Amit Shah-র সঙ্গে বৈঠক Suvendu-র

Share Now





নিজস্ব প্রতিবেদন: বিজেপির রাজ্য নেতাদের নিয়ে যখন কলকাতায় বৈঠক করলেন দিলীপ ঘোষ, তখন দিল্লিতে গিয়ে অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বৈঠকের পর টুইট করলেন, ‘মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলাম। বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। বাংলার জন্য় আর্শীবাদ চেয়েছি’। টুইট করা হয়েছে অমিত শাহের অফিসের তরফেও ।

বিজেপি হাইকমান্ডের জরুরি তলব, সোমবার রাতেই দিল্লি পৌঁছন শুভেন্দু অধিকারী। গেরুয়াশিবির সূত্রে খবর ছিল, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন তিনি। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার কথা শুভেন্দুর। কিন্তু সঙ্গে দিলীপ ঘোষ নেই কেন? তা জল্পনা তুঙ্গে। বস্তুত, ঠিক কী কারণে বিরোধী দলনেতা দিল্লিতে তলব, তা নিয়ে বিজেপি রাজ্য নেতারা অন্ধকারে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ”বুথের দরজা ও ব্ল্যাকবোর্ডে গুলিরই চিহ্ন’, শীতলকুচিকাণ্ডে CID-কে জানাল ফরেনসিক টিম

এদিন দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বাসভবনে গিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করেন। দু’জনের মধ্যেই বেশ কিছুক্ষণ বৈঠক হয়। তবে আলোচনার বিষয়বস্তু নিয়ে কিছু জানা যায়নি।

 

 

 

প্রসঙ্গত, বিধানসভা ভোটের প্রচার পর্বে শুভেন্দু অধিকারী যথেষ্ট গুরুত্ব দিয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এমনকী, অনেক আসনে প্রার্থী বাছাইয়ে তাঁর মতামতকে প্রধান্য দেওয়া নিয়ে ক্ষোভ ছিল বঙ্গ বিজেপি আদি নেতাদের। এই প্রেক্ষাপটে আলাদাভাবে শুভেন্দুকে দিল্লিতে তলব অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)







Source link